দেশবাংলাঅপরাধআইন-বিচার

নারায়ণগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক কারবারি আটক

র‌্যাব-৩ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন এলাকা হতে ১৯০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

র‌্যাব আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই আইনের শাসন সমুন্নত রেখে দেশের সকল নাগরিকের নিরাপত্তা সুনিশ্চিত করার লক্ষ্যে অপরাধ চিহিৃতকরণ, প্রতিরোধ, শান্তি ও জনশৃংখলা রক্ষায় কাজ করে আসছে। বর্তমান সময়ে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট, ফেন্সিডিল, গাঁজা, দেশী মদ, বিদেশী মদ, হেরোইনসহ বিভিন্ন মাদকদ্রব্য অভিনব কায়দায় বহন করে নিয়ে আসছে। এ ধরনের মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব সদা সচেষ্ট।

Capture 39

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী  একটি মালবাহী পিকআপের মাধ্যমে অবৈধ মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট এর চালান নিয়ে বিক্রয়ের উদ্দেশ্য কক্সবাজার হতে নারায়ণগঞ্জের ভুলতা গাউছিয়ার দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর আভিযানিক দল ১৫/০৪/২০২১ তারিখ ০৩৩০ ঘটিকার সময় নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন এলাকায় চেকপোস্ট স্থাপনের মাধ্যমে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।গ্রেফতারকৃত আসামির নাম মোঃ মনজুর আলম (২৮), জেলা-কক্সবাজার।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেফতারকৃত আসামী তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করে এবং দীর্ঘদিন যাবৎ এই মাদক ব্যবসা করে আসছে বলে জানায়।ধৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button