বিনোদনঅন্যান্যঢালিউড

মনিরা মিঠু এবং আশিক খানের ‘গল্পটা ভালোবাসার’

সম্প্রতি ঢাকার উত্তরায় শুটিং সম্পন্ন হল ঈদের বিশেষ নাটক – গল্পটা ভালোবাসার । মনিরা আক্তার মিঠুর সাথে অভিনয় করেছেন আশিক খান চৌধুরী। মা ছেলের খুব সুন্দর একটি গল্প নিয়ে নির্মিত হয়েছে কাজটি। পরিচালনা করেছেন পিয়াল আরাফাত।  গল্পটি লিখেছেন আশিক খান চৌধুরী চিত্রনাট্য করেছেন কর্নিয়া আফরোজ।

স্ক্রীপ্ট ডক্টর প্রিও আহমেদ। কাজটি করে জনপ্রিয় অভিনেত্রী মনিরা মিঠু বলেন,‘মা ছেলের অসাধারণ একটি সুন্দর গল্প এখানে দেখানো হয়েছে, চরিত্রটি করে তৃপ্তি পেয়েছি।  ভালো গল্প পেলে কাজ করার আগ্রহ আরও বেড়ে যায়। আশা করছি খুব সুন্দর একটি কাজ দর্শকরা পাবেন’।

প্রযোজনা করেছে এম আর ড্রামা প্রোডাকশন। এছাড়া গল্পে আরও অভিনয় করেছেন – ফজলে রাব্বি, আকরামুল হক মেহেদী, রাফসান জানি এবং সরকার আসিফ।  করোনার মধ্যে সবরকম সাবধানতা নিয়ে পুরো টিম কাজ করেছেন জানান এই কাজটির পরিচালক পিয়াল আরাফাত।

সম্প্রতি জনপ্রিয়তা পাওয়া অভিনেতা আশিক খান চৌধুরী বলেন, ‘মনিরা আপার সাথে এক স্ক্রিন শেয়ার করাটা সত্যি অনেক দারুণ এক অভিজ্ঞতা, ওনার কাছ থেকে অনেক কিছু শেখার আছে, ওনার সাথে অভিনয় করাটা দারুণ অভিজ্ঞতা, অনেক ভালো লেগেছে, অসাধারণ একজন অভিনেত্রী মনিরা আপা।  আমার বিশ্বাস এই কাজটি একটি নতুন মাত্রা যোগ করবে আমার ক্যারিয়ারে’।

এম আর ড্রামার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে খুব শীঘ্রই অবমুক্ত করা হবে ‘গল্পটা ভালোবাসার’।

বাংলাটিভি/রাজ

সংশ্লিষ্ট খবর

Back to top button