fbpx
খেলাধুলাক্রিকেটজনদুর্ভোগবাংলাদেশ

বৃষ্টির বাধায় ঢাকা টেস্টের দ্বিতীয় দিনের খেলা পন্ড

বৃষ্টির বাধায় ঢাকা টেস্টের দ্বিতীয় দিনে মাঠে গড়াল মাত্র ৩৮ বল। তাতে ২৭ রান তুলেছে পাকিস্তান। থেমে থেমে হওয়া বৃষ্টিতে আর শুরু করার মতো অবস্থা না থাকায় দ্বিতীয় দিনের খেলা বন্ধ ঘোষণা করা হয়েছে।

হাতে ২ ঘণ্টার মতো সময় বাকি থাকলেও পরিস্থিতি বিবেচনায় রোববার বিকেল ৩টার দিকে এই ঘোষণা দেওয়া হয়।মাঝে দ্বিতীয় সেশনে একবার খেলা শুরু হলেও সেটি স্থায়ী হয় মোটে ৬ ওভার ২ বল। পরে আবার বৃষ্টি শুরু হলে সেটি আর থামেনি।

ম্যাচ স্থগিত ঘোষণার আগ মুহূর্তে বৃষ্টির মধ্যে মাঠে নেমে পিচ কাভারের উপর ‘ডাইভ’ দিয়ে যেন ছোটবেলায় ফিরে যেতে চাইলেন এই অলরাউন্ডার সাকিব আল হাসান।

ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে বঙ্গোপসাগর উত্তাল। শনিবার সকাল থেকে উপকূলীয় এলাকায় বৃষ্টি হচ্ছে, যা অব্যাহত আছে আজও (রোববার)। এর প্রভাব পড়েছে বাংলাদেশ-পাকিস্তান ঢাকা টেস্টে। দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচের প্রথম দিনে শনিবার চা বিরতির পর আর বল মাঠে গড়ায়নি। আজ দ্বিতীয় দিনের নির্ধারিত সময়েও শুরু করা যায়নি খেলা।

সকাল সাড়ে ৯টায় ম্যাচ শুরুর সময় থাকলেও কয়েক দফার বৃষ্টিতে শেষ পর্যন্ত বল মাঠে গড়ায় দুপুর ১২টা ৫০ মিনিটে। খেলা শুরু হওয়ার আধা ঘণ্টা পর আবার শুরু হয় বৃষ্টি। পিচ ঢাকা পড়ে কাভারের নিচে।

২ উইকেট হারিয়ে ১৬১ রান নিয়ে খেলতে নামা পাকিস্তান বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে স্কোরবোর্ডে তোলে ২৭ রান। আজ আর কোনো উইকেট হারায়নি তারা। সফরকারী দল ২ উইকেটে তুলেছে ১৮৮ রান। অধিনায়ক বাবর আজম ৭১ এবং আজহার আলি ৫২ রানে অপরাজিত আছেন।সোমবার ম্যাচের তৃতীয় দিনের খেলা শুরু হবে সকাল সাড়ে ৯টায়।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button