fbpx
বাংলাদেশ

শীতলক্ষ্যায় লঞ্চডুবির ঘটনায় আরও দুইজনের মরদেহ উদ্ধার, নিহত বেড়ে ১০

KSRM

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে জাহাজের ধাক্কায় লঞ্চডুবির ঘটনায় আরও দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে নিহতের সংখ্যা হলো ১০ জন।

এখনো নিখোঁজ রয়েছে ২ জন। গতকালও ঘটনাস্থল থেকে প্রায় দুই কিলোমিটার দূরে দুইজনের মরদেহ উদ্ধার করে কোস্টগার্ড। গতকাল ভোরেই ‘এম এল আশ্রাফ উদ্দিন’ লঞ্চটি প্রায় ১৭ ঘণ্টা পর উদ্ধার করা হয়। লঞ্চটি উদ্ধার করে নারায়ণগঞ্জ বন্দর থানার কাশিমপুর খালের উত্তর পাড়ে নেয়া হয়েছে। রবিবার দুপুরে মালবাহী জাহাজ ‘এমভি রুপসী’র ধাক্কায় লঞ্চ ‘এম এল আশ্রাফ উদ্দিন’ ডুবে যায়। এ ঘটনায় জাহাজটি জব্দ ও সারেংসহ ৯ জনকে আটক করা হয়েছে। এর আগে নদীতে ডুবে যাওয়া এম এল আফসার উদ্দিন নামের লঞ্চটি উদ্ধার করা হয়েছে। সোমবার ভোর সাড়ে ৬টার দিকে লঞ্চটি উদ্ধার করে নারায়ণগঞ্জ বন্দর থানার কাশিপুর খালের উত্তর পাড়ে রাখা হয়েছে।

রবিবার দুপুর আড়াইটার দিকে মুন্সীগঞ্জগামী এম এল আফসার উদ্দিন নামে একটি যাত্রীবাহী লঞ্চকে এম ভি রুপসী-৯ নামের কার্গো জাহাজ ধাক্কা দিলে মুহূর্তের মধ্যে ডুবে যায়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স জানায়, লঞ্চে সর্বোচ্চ ৩৫ থেকে ৪০ জন যাত্রী ছিল। এর মধ্যে বেশির ভাগই সাঁতরে তীরে উঠে এসেছেন। সবাইকে উদ্ধার না করা পর্যন্ত উদ্ধার অভিযান চলবে।

 

সংশ্লিষ্ট খবর

Back to top button