fbpx
দেশবাংলাঅপরাধআইন-বিচার

পচা খাবারের প্রতিবাদ করায় গ্রাহকের মাথা ফাটালো স্টার কাবাবের কর্মীরা

কাচ্চি বিরিয়ানির সঙ্গে পচা ও গন্ধ টিক্কা দেয়ার প্রতিবাদ করায় এক সাংবাদিককে মারধর করেছে স্টার কাবাবের  কর্মকর্তা–কর্মচারীরা।

রোববার দুপুরে স্টার কাবাবের রাজধানীর বনানী শাখায় এ ঘটনা ঘটে।

এতে ভুক্তভোগী সাংবাদিক ও কৃষিবিদ সালেহ মোহাম্মদ রশীদ অলকের কপাল ও মাথা ফেটে রক্তাক্ত হন। এছাড়াও গুরুতর আঘাত পান তার ডান হাত ও ডান পায়ে। আহত অলোক কুর্মিটোলা হাসপাতালে ভর্তি রয়েছেন।

ভূক্তোভোগী গ্রাহক জানান, রোববার দুপুরে তিনি ও তাঁর এক বন্ধুর সামনে পরিবেশন করা খাবারে গন্ধ পাওয়ার অভিযোগ করলে স্টার কাবাবের ম্যানেজার প্রতিত্তরে বলেন, ‘জীবনে টিক্কা খাননি আপনি। এটা এমনই হয়। একথা শুনে তিনি প্রতিবাদ করলে আরও তিনজন গ্রাহকও একই অভিযোগ করেন।’

প্রত্যক্ষদর্শীরা জানান, এরপর ম্যানেজার কলিংবেল চেপে সব স্টাফকে জড়ো করেন এবং স্টাফরা অলককে ধাক্কা দিতে দিতে দোতলা থেকে নিচতলায় নামান এবং নিচতলায় সিঁড়ির নিচে ফেলে ব্যাপক মারধর করেন। এতে স্টার কাবাবের ১৪ থেকে ১৫ জন কর্মী হামলায় অংশ নেন।

এ বিষয়ে জানতে চাইলে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাসেল সারওয়ার বলেন, ‘একজন সাংবাদিকের ওপর হামলা হয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনায় জড়িত কয়েকজনকে আটক করা হয়েছে। ভুক্তভোগী মামলা করলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।’

এসআর

সংশ্লিষ্ট খবর

Back to top button