fbpx
বাংলাদেশদুর্ঘটনা

ফরিদপুরে দুই বাসের সংঘর্ষে পাঁচজন নিহত, আহত ২৫

ফরিদপুরে দুই বাসের সংঘর্ষে পাঁচ জন নিহত হয়েছে। এ ঘটনায় আরো ২৫ জন যাত্রী আহত হয়েছে।

মঙ্গলবার ভোর সাড়ে চারটার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের কোতোয়ালি থানার মল্লিকপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মাদারীপুর রিজিওনের হাইওয়ে পুলিশের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ শাহিনুর আলম খান  দুর্ঘটনায় পাঁচ জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

শাহিনুর আলম খান জানান, “পাঁচ জন স্পট ডেড, আহত আছেন ২০ জনের মতো। মরদেহগুলো হাসপাতালে আছে। তাদেরকে আইডেন্টিফাইয়ের কাজ চলছে।”

ফরিদপুরের কোতোয়ালী থানা এলাকায় মাগুরাগামী রাস্তায় এ দুর্ঘটনা হয়েছে বলে জানান মি. খান।

দুর্ঘটনার পর মহাসড়কে প্রায় ঘণ্টাব্যাপী যানজটের সৃষ্টি হয়। পরে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উদ্ধার অভিযান চালায়। এখন পরিস্থিতি স্বাভাবিক হয়েছে বলে জানান শাহিনুর আলম খান।

আহতদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অনেকে চিকিৎসা নিয়ে হাসপাতাল থেকে চলে গেছেন বলেও জানান শাহিনুর আলম খান।

ফরিদপুর ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার সুভাষ বাড়ৈ বলেন, “ঢাকা থেকে ঝিনাইদহগামী গ্রিন এক্সপ্রেস নামের একটি বাসের সাথে সাতক্ষীরা থেকে বরিশালের আমতলীগামী আরেকটি লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এ বাসটিতে ইটভাটার বেশ কিছু শ্রমিক যাচ্ছিল। এরা একসাথে ভাড়া করে বাসে যাচ্ছিল।”

ভোর পাঁচটা ৫০ মিনিটেই উদ্ধার কার্যক্রম শেষ করা হয়েছে বলে জানান সুভাষ বাড়ৈ। তবে, সুভাষ বাড়ৈ জানান নিহতরা সবাই পুরুষ।

তিনি ২৫ জন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এদের মধ্যে চারজন নারী এবং ২১ জন পুরুষ বলে জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

সংশ্লিষ্ট খবর

Back to top button