খেলাধুলাফুটবল

আবারো পয়েন্ট টেবিলের শীর্ষে বার্সেলোনা

স্প্যানিশ লা লিগাতে আবারো জয়ের ধারায় ফিরেছে বার্সেলোনা। রবিবার রাতে ঘরের মাঠে ভিয়ারিয়ালকে ২-০ গোলে পরাজিত করেছে কাতালানরা। এই জয়ের ফলে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান শক্ত করেছে বার্সালোনা।

ন্যু ক্যাম্পে অনুষ্ঠিত ম্যাচের শুরু থেকে বেশ কয়েকটি গোলের সুযোগ পায় বার্সা। কিন্তু সাফল্য আসছিলো না। তবে ম্যাচের ৩৬তম মিনিটে ডিফেন্ডার জেরার্ড পিকের গোলে এগিয়ে যায় বার্সেলোনা। ডান দিকের বাইলাইনের কাছ থেকে ফ্রান্স তারকা ওসমান ডেম্বেলের বাড়ানো ক্রসে হেডে লক্ষ্যভেদ করেন পিকে।

জয়ে ফিরলো বার্সেলোনা কার্লেস আলেনা প্রথমার্ধে আর কোনো গোল হয়নি। বিরতির পর ব্যবধান দ্বিগুণ করে বার্সেলোনা। ম্যাচের ৮৭তম মিনিটে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির রক্ষণচেরা পাস ধরে ডি-বক্সে ঢুকে চিপশটে বল ঠিকানায় পাঠান বার্সেলোনার ‘বি’ দল থেকে উঠে আসা ২০ বছর বয়সী স্প্যানিশ মিডফিল্ডার কার্লেস আলেনা।

লা লিগা ইতিহাসে ভিয়ারিয়ালের বিপক্ষে যৌথভাবে সর্বোচ্চ ১৩ গোল করা মেসি এদিন জালের দেখা পাননি। এই জয়ে ১৪ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে আবারও শীর্ষে উঠল বার্সা। কিন্তু পরের ম্যাচে আলাভেসকে হারালে সেভিয়া আবার তাদের কাছ থেকে এক নম্বর স্থান পুনরুদ্ধার করবে। ১৩ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে আলাভেসের মাঠে নামছে সেভিয়া।

সংশ্লিষ্ট খবর

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker