fbpx
খেলাধুলা

সুয়ারেসের মৌসুম শেষ

মৌসুম শেষ তার। ছুরি-কাঁচির নিচে যেতে হচ্ছে লুই সুয়ারেসকে। তাতে কোপা দেল রে ফাইনাল সহ এই মৌসুমের বাকি তিন ম্যাচে খেলা হচ্ছে না বার্সেলোনা ফরোয়ার্ডের।

বার্সেলোনা নিশ্চিত করেছে, হাঁটুর অস্ত্রোপচার করাতে হবে সুয়ারেসকে। অন্তত দেড় মাস মাঠের বাইরে থাকতে হবে তাকে। লা লিগায় গেতাফে ও এইবারের বিপক্ষে শেষ দুটি ম্যাচ খেলতে পারবেন না উরুগুয়ান স্ট্রাইকার।

ক্লাব এক বিবৃতিতে জানায়, ‘সিনিয়র দলের খেলোয়াড় লুই সুয়ারেসের ডান হাঁটুতে একটি অস্ত্রোপচার লাগবে। সম্ভবত ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে। তাতে মৌসুমের শেষ তিন ম্যাচ খেলা হবে না তার। কোপা দেল রে ফাইনালে ভ্যালেন্সিয়ার বিপক্ষে এবং লা লিগার শেষ দুটি ম্যাচ খেলতে পারবেন না তিনি।’

অস্ত্রোপচার করালে ছয় সপ্তাহ লাগবে অনুশীলনে ফিরতে। ২৫ মে ভ্যালেন্সিয়ার বিপক্ষে বার্সার ফাইনাল। এই ম্যাচে খেলা হচ্ছে না তার। ভ্যালেন্সিয়াকে হারালে নিজেদের ইতিহাসে নবম ঘরোয়া ‘দ্বিমুকুট’ পাবে কাতালানরা, আর প্রথম দল হিসেবে টানা পঞ্চমবার স্প্যানিশ কাপের চ্যাম্পিয়ন হবে তারা।

সুয়ারেসের অস্ত্রোপচার করানোর খবর জানানো হয়েছে উরুগুয়েকেও। আগামী জুনের কোপা আমেরিকায় এর প্রভাব পড়তে পারে এমন সংশয় তাদের। ১৬ জুন ইকুয়েডরের বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে উরুগুয়ে।

 

বাংলাটিভি/রাজু

সংশ্লিষ্ট খবর

Back to top button