আওয়ামী লীগপ্রধানমন্ত্রীবাংলাদেশ

বিএনপি-জামাতের মদদেই হয়েছিল ২১আগস্ট গ্রেনেড হামলা

 

যতদিন জীবন আছে ততদিন জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাবেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২১ আগস্ট স্মরণে বিকেলে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে আওয়ামী লীগের এক আলোচনা সভায় এ কথা বলেন তিনি। এসময় তিনি আরো বলেন, বিএনপি-জামাতের মদদ ছাড়া ২১ আগস্ট গ্রেনেড হামলা হতে পারতো না।

২১ আগস্ট স্মরণে বিকেল চারটায় রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ আওয়ামী লীগ।  এতে প্রধান অতিথি হিসেবে যোগ দেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় নেতারা।
প্রধানমন্ত্রী তার বক্তব্যের শুরুতেই ২১ আগস্টে গ্রেনেড হামলায় নিহতদের প্রতি শ্রদ্ধা জানান, পাশাপাশি তিনি বলেন- বিএনপি-জামাতের মদদ ছাড়া এ ধরণের ঘটনা ঘটানো সম্ভব হতো না।

বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে স্বাধীনতা বিরোধীরা বারবার চক্রান্ত্র করেছে উল্লেখ করে শেখ হাসিনা আরো বলেন, যতদিন বেঁচে থাকবেন বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাবেন।

বঙ্গবন্ধু কন্যা আরো জানান, সৃষ্টিকর্তা ছাড়া কারো কাছে মাথা নত না করার পিতার আদর্শ নিয়েই বাংলাদেশকে আরো এগিয়ে নিয়ে যাবার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন তিনি।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close