খেলাধুলাফুটবল

ঢাকার মাঠে আর্জেন্টাইন ছন্দ

ঢাকার মাঠে আর্জেন্টাইন ছন্দ দেখলো ফুটবল ভক্তরা। হার্নান্দ বার্কোসের হ্যাটট্রিকসহ চার গোলে মালদ্বীপের ক্লাব টিসি স্পোর্টসকে ৫-১ গোলে বিধ্বস্ত করেছে বাংলাদেশের দল বসুন্ধরা কিংস।

মহাদেশীয় ফুটবলে এর চেয়ে ভালো অভিষেক আর কি হতে পারে! বাংলাদেশের ক্লাব বসুন্ধরা কিংসের ৫-১ গোলের জয়কে ছাপিয়ে, আর্জেন্টিনার হার্নান্দ বার্কোসের চার গোল করার উৎসবের রঙটা যেন বাড়তি আনন্দের খোরাক ফুটবলভক্ত বাঙালির। সঙ্গে ড্যানিয়েল কলিন্দ্রেসের স্কোর করার দৃশ্য যেন বাড়তি পাওয়া!

ড্যানিয়েলও চেয়েছিলেন গোল যেন হার্নান্দ করেন। তাই, দশ মিনিটে নিজের স্কোর করার সুযোগটি ঠেলে দেন বার্কোসের পায়ের কাছে। যদিও গোল করতে ব্যর্থ হন তিনি।

আট মিনিট পর আবারো কলিন্দ্রেস-বার্কোস রসায়ন! এবার আর কোনো ভুল নয়, নিজের অভিষেক ম্যাচেই করেন গোল। বসুন্ধরা লিড ধরে রাখতে পারলো না দুই মিনিটও। পেনাল্টি পায় টিসি স্পোর্টস। প্রথম প্রচেষ্টায় বাধা পেলেও, দ্বিতীয় দফায় দলকে সমতায় ফেরান ইসমাইল।

এরপর পুরোটা সময়ই ছিল বার্কোস-কলিন্দ্রেসের দখলে। অভিষেক ম্যাচেই হ্যাটট্রিক তুলে নেন বার্কোস। আর বন্ধু কলিন্দ্রেস করেন একটি গোল। ভুলে গেলে চলবে না, গোলরক্ষক আনিসুর রহমান জিকোর কথাও। তার শক্ত হাত শুধুই হতাশ করেছে প্রতিপক্ষকে।

একচেটিয়া আধিপত্য দেখিয়ে বড় জয় নিয়ে এশিয়া মহাদেশের সফরটা দারুণভাবে শুরু করলো কিংসরা।  ২৭ মে ফিরতি লেগে টিসি স্পোর্টেসের মুখোমুখি হবে মারিও লামোসের শিষ্যরা।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close