fbpx
দেশবাংলা

মাদারীপুরে ট্রলির ধাক্কায় কাঠমিস্ত্রির মৃত্যু

মাদারীপুর শহরের কুলপদ্বী আনসার ব্যাটালিয়ন ক্যাম্পের সামনে সোমবার সকাল ৯টার দিকে বিদ্যুৎতের খুঁটি নিয়ে যাওয়া বড় ট্রলির চাপায় বিপরীত দিক থেকে বাই সাইকেলে করে আসা লিটন হাওলাদার (২৬) নামের এক কাঠমিস্ত্রির মৃত্যু হয়েছে।

মাদারীপুর থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সকালে মস্তফাপুর থেকে একটি বড় ট্রলি বিদ্যুতের খুঁটি নিয়ে ঝাউদি এলাকার দিকে যাচ্ছিল। অপরদিকে লিটন হাওলাদার নামে এক যুবক বাই সাইকেল নিয়ে শহরের দিকে আসতেছিল। শহরের কুলপদ্বী আনসার ব্যাটালিয়ন ক্যাম্পের সামনে বাই সাইকেল আরোহী যুবককে ট্রলিটি চাপা দিলে ঘটনাস্থলেই যুবকের মৃত্যু হয়।

নিহত যুবক একটি ফার্নিচারের দোকানে কাঠমিস্ত্রির শ্রমিকের কাজ করতো। মারা যাওয়া যুবক ঝাউদি ইউনিয়নের কালাইমারা গ্রামের খলিল হাওলাদারের ছেলে। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। টলি চালক পলাতক রয়েছে। পুলিশ ট্রলিটিকে আটক করেছে।

মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা জানান, সকালে একটি বিদ্যুতের খুঁটি বোঝাই একটি ট্রলির ধাক্কায় এক যুবক মারা গেছে। আমরা যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। ট্রলি চালক পলাতক রয়েছে। ট্রলিটিকে আটক করেছি।

মেহেদী সোহাগ, মাদারীপুর প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button