দেশবাংলা

নবাবগঞ্জে বিধবাকে গণধর্ষণ, গ্রেফতার ২

ঢাকার নবাবগঞ্জ থানা পুলিশ এক বিধবা নারীকে ধর্ষণের অভিযোগে, মঙ্গলবার দুপুরে কৈলাইল ইউনিয়নের তেলেঙ্গা এলাকা থেকে মো. সাহেদ আলী (৫০)  ও  বাহার মাতবর (৪০) কে  গ্রেফতার করেছে। সাহেদ ঐ গ্রামের মৃত শেখ সুলতানের পুত্র ও বাহের খৈমদ্দিনের পুত্র।

পুলিশ সূত্র জানায়, সোমবার দুপুর ১টায় তেলেঙ্গা ও কৈলাইল গ্রামের পাশে খুদু মেম্বারে বাগান সংলগ্ন নির্জন স্থানে, সাহেদ আলী ও বাহার মাতবর ওই এলাকার বিধবা মহিলাকে জোর পূর্বক ধর্ষণ করে বলে ধর্ষিতার স্বজনরা থানা পুলিশকে অবগত করে।

এ বিষয়ে কৈলাইল ইউনিয়ন পরিষদের ১নং ওর্য়াড মেম্বার বিজয় বাড়ৈ ও কৈলাইল গ্রামের বাসিন্দা জুয়েল কুমার সিং বলেন, একজন দিনমুজুর বিধবা মহিলাকে যে পাশবিক তান্ডব চালিয়েছে তা খুবই দু:খজনক। আমরা এলাকাবাসীর হয়ে তার সুষ্ট বিচার চাই। যারা  এই ঘটনায় জড়িত তাদের দ্রুত শাস্তি দেওয়া হোক।

এঘটনায় নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম শেখ বলেন, সংবাদ ও অভিযোগের ভিত্তিতে তেলেঙ্গা গ্রামে অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত ২ ধর্ষককে গ্রেফতার করে। এছাড়া ভূক্তভোগী নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের কার্যক্রম চলছে।

আব্দুর রব, নবাবগঞ্জ প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button