দেশবাংলাজনদুর্ভোগ

কেন্দুয়ায় করোনা সংক্রমণরোধে মাঠে প্রশাসন ও আইনশৃঙ্খলাবাহিনী

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায়, দেশব্যাপী ৮ দিনের কঠোর বিধিনিষেধের নির্দেশনা বাস্তবায়নে মাঠে কঠোর অবস্থানে মাঠ প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী।

কেন্দুয়ায় সর্বাত্মক লকডাউন কার্যকরে কেন্দুয়া উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে থেকে সর্বাত্মক ভূমিকা পালন করছে। স্বাস্থ্য বিধি মেনে নিরলস ভাবে কাজ করছেন তারা।

কেন্দুয়া উপজেলার তিন কর্ণধার ব্যক্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা মঈন উদ্দিন খন্দকার,সহকারী কমিশনার ভূমি খবিরুল আহসান ও কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ শাহ নেওয়াজ করোনারোধে আলোকবর্তিকা হাতে নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। হাট বাজার রাস্তাঘাটসহ সব জায়গায় স্বাস্থ্য সচেতনতার বার্তা মানুষের কাছে নিয়ে যাচ্ছেন এবং সকলেই স্বাস্থ্য বিধি মেনে চলুন,নিজেকে নিরাপদ রাখুন,নিজে সচেতন হোন,অন্যকেও সচেতন করুন,এই স্লোগানকে সামনে রেখে সরকারের বিধি নিষেধ জনগণের কাছে পৌঁছে দিতে নিরলস পরিশ্রম করছেন।

OC

সকাল থেকেই মোড়ে মোড়ে চেকপোস্ট বসিয়ে যানবাহন নিয়ন্ত্রণ করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। জরুরি কাজে কেউ বের হলেও, পুলিশের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হচ্ছে।

এই ৮ দিন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান সব বন্ধ থাকছে। তবে,জরুরি সেবামূলক প্রতিষ্ঠান-সংস্থা এবং খোলা রয়েছে। সীমিত পরিসরে দেয়া হচ্ছে ব্যাংকিং সেবা।  স্বাস্থ্যবিধি মেনে উন্মুক্ত স্থানে, ৬ ঘণ্টা খোলা কাঁচাবাজার ও নিত্যপণ্যের দোকান। আগামী ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত, এই বিধিনিষেধ বহাল থাকবে।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button