fbpx
অনুষ্ঠানবাংলাদেশসঙ্গীতানুষ্ঠান

ভক্তদের কাছাকাছি থাকতেই ইউটিউবে চ্যানেল খুললেন শাবনুর

ভক্তদের কাছাকাছি থাকতেই এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শাবনুর ইউটিউবে নিজের নামে একটি চ্যানেল চালু করেছেন, তিনি বলেন বলিউডের অনেকেরই ইউটিউবে তাদের নিজের নামে চ্যানেল আছে।এর মাধ্যমে ভক্ত এবং জনগণের খুব কাছাকাছি আসা যায়।

মঙ্গলবার সন্ধ্যায় ইউটিউবে ‘শাবনূর’ নামে একটা চ্যানেল চালু করেছেন ঢাকার চলচ্চিত্রের একসময়ের দাপুটে এই অভিনেত্রী।তাঁর এই চ্যানেল চালুর ব্যাপারে বোন ঝুমুর সহযোগিতা করেছেন বলে জানান তিনি।

ছেলে আইজান, মা, ভাই, বোনসহ দীর্ঘদিন ধরেই অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করছেন।নব্বই দশকের জনপ্রিয় নায়িকা শাবনূর। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশি দিন থাকেন না। সেখানেই অনেক দিন ধরে নতুন কোনো সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ভক্তদের কাছে তাঁর আবেদন আগের মতোই। শাবনূরও ভক্তদের সেই ভালোবাসা বহু দূরের দেশে বসেও অনুভব করতে পারেন। আর তাই ভক্তদের আরও কাছাকাছি থাকতে ইউটিউব চ্যানেল চালু করলেন তিনি।

শাবনুর বলেন অনেক দিন ধরেই ভাবছিলাম একটা ইউটিউব চ্যানেল করব। শেষ পর্যন্ত করা হলো। আগেই অফিশিয়াল ফেসবুক পেজ করেছি। ইনস্টাগ্রামেও সক্রিয় আছি। আসলে এখন তো সবাই সামাজিক যোগাযোগমাধ্যমে সরব। এত দিনে এসব মাধ্যমে না থাকার কারণে অনেকেই প্রশ্ন করেছেন, আমি কেন নেই। অনেকেই আপডেট জানতে চাইতেন। এসব কারণেই সবার কাছাকাছি থাকতে আমিও সামাজিক যোগাযোগমাধ্যমে হাজির হলাম।

১৪ সেপ্টেম্বর প্রকাশিত নিজের ইউটিউবের ভিডিওতে শাবনূর বলেন, ‘বন্ধুরা, তোমাদের সঙ্গে থাকতে চাই, তোমাদের পাশে থাকতে চাই এবং তোমাদের ভালোবাসা পেতে চাই। সালমান শাহ ও শাবনূর জুটি দর্শকের কাছে বেশ জনপ্রিয়তা পায়

সেই সঙ্গে ভক্তদের কাছে তাঁর ছোট্ট টিমেরও পরিচয় করিয়ে দেন।  শাবনূর বলেন, ‘এই মূহূর্তে বিধিনিষেধের সময় কাটছে। বিধিনিষেধ জীবনের ডায়েরি খুব শিগগির ইউটিউবে আপলোড করব। পাশাপাশি মজার ও রুচিশীল কনটেন্টও ভক্তদের জন্য পর্যায়ক্রমে আপলোড করব।

শাবনূর বলেন, ‘করোনার মধ্যে অস্ট্রেলিয়া থেকে বাইরে যেতে হলে অনেক আনুষ্ঠানিকতা, অনেক কাঠখড় পোড়াতে হয় তাই সবকিছু স্বাভাবিক হলে দেশে আসব  এই মুহূর্তে তাই যাওয়ার কোনো পরিকল্পনা নেই। ২০১৫ সালে মুক্তি পায় শাবনূর অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘পাগল মানুষ’। ছবিটি অসমাপ্ত রেখে এর পরিচালক এম এম সরকার মারা গেলে বদিউল আলম বাকি কাজ শেষ করেন।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button