fbpx
বাংলাদেশআওয়ামী লীগরাজনীতিসরকার

জাতিসংঘে প্রধানমন্ত্রীর ভাষণের সমালোচনা করে বিএনপি এক ধাপ পিছিয়েছে: কাদের

জাতিসংঘে প্রধানমন্ত্রীর ভাষণের সমালোচনা করে বিএনপি রাজনীতিতে এক ধাপ পিছিয়ে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সকালে দলের কেন্দ্রীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। এ সময় সিরিজ বৈঠকের নামে বিএনপি দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করলে দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে বলেও হুশিয়ারি দেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সকালে আওয়ামী লীগের  কেন্দ্রীয় কার্যালয়ে দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত আলোচনা সভা ও দুস্থদের মাঝে রিক্সা ভ্যান বিতরণ কর্মসূচিতে যোগ দেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ সময় জাতিসংঘে দেয়া প্রধানমন্ত্রীর ভাষণ বিশ্ব নেতাদের কাছে প্রশংসিত হয়েছে উল্লেখ করে  কাদের বলেন, এ ভাষণের মধ্য দিয়ে বাংলাদেশ আরো একধাপ এগিয়ে গেলেও ভাষণের সমালোচনা করে বিএনপি রাজনীতিতে একধাপ পিছিয়ে গেছে।

সিরিজ বৈঠকের নামে বিএনপি আবারো দেশে জ্বালাও পোড়াও করার পাঁয়তারা করলে দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে বলেও হুঁশিয়ারি দেন তিনি।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেন, সারা বিশ্ব যখন শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করেছেন সেখানে বিএনপি নেতারা জাতিকে বিভ্রান্ত করার চেষ্টা করছে ।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button