fbpx
প্রধানমন্ত্রীবাংলাদেশ

বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের ছাড় দেয়া হবে না : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কিছু দুষ্টচক্র দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়, দোষী যেই বা যে ধর্মেরই হোক তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

বিকেলে, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের কেন্দ্রীয় পূজামণ্ডপে ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন প্রধানমন্ত্রী। এসময় তিনি বলেন, কুমিল্লার ঘটনায় তদন্ত চলছে, কেউ ছাড় পাবে না। শেখ হাসিনা আরো বলেন, যারা জনগণের আস্থা ও বিশ্বাস অর্জন করতে পারে না, তারাই এ ধরনের ঘটনা ঘটিয়েছে। অভিযুক্তদের পরিচয় যাই হোক না কেন তাদের বিচার করা হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ উল্লেখ করে সবাইকে এক হয়ে চলার আহ্বান জানিয়ে বলেন, পূজামণ্ডপে অরাজকতা সৃষ্টিকারীদের তাঁর সরকার আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করবে। ‘যে ঘটনা ঘটেছে সাথে সাথেই আমরা ব্যবস্থা নিচ্ছি এবং সার্বক্ষণিকই আমরা যোগাযোগ রাখছিলাম। এ ব্যাপারে যথাযথ পদক্ষেপ নেওয়া হচ্ছে এবং যেখানে যেখানে যারাই এ ধরনের কোনো ঘটনা ঘটাবে সাথে সাথে তাদের খুঁজে বের করা হবে। এটা আমরা অতীতেও করেছি এবং সেটা আমরা করতে পারব।

বাংলাটিভি/ সাকিব

সংশ্লিষ্ট খবর

Back to top button