fbpx
বাংলাদেশআওয়ামী লীগরাজনীতিসরকার

সাম্প্রদায়িক অপশক্তিকে কঠোরভাবে প্রতিহত করা হবে : আওয়ামী লীগ

সাম্প্রদায়িক অপশক্তি বিষধর সাপ এরা সুযোগ পেলেই ছোবল দেয়, এবারের দূর্গাপূজায় হামলা তারই উদাহরণ- বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে অনুষ্ঠানে, নেতাকর্মীদের আরও সতর্ক থাকার নির্দেশ দেন তিনি। এসময় দলের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম বলেন, ষড়যন্ত্রকারীদের এমনভাবে মোকাবেলা করতে হবে যাতে আগামীতে কোন সাম্প্রদায়িক শক্তি মাথাচাঁড়া দিয়ে উঠতে না পারে।

জাতির জনক বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন উপলক্ষে, সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজে আলোচনা সভা ও শিক্ষার্থীদের মাঝে মেধাবৃত্তি, দরিদ্র তহবিলে বিশেষ অনুদান এবং শিক্ষা উপকরণ প্রদান অনুষ্ঠানের আয়োজন করে দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি। এতে যোগ দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতারা।

এসময় কাদের বলেন, ভোটের মাধ্যমে ক্ষমতায় আসতে পারবে না জেনে বিএনপি এখন নানামুখী চক্রান্তে নেমেছে। আওয়ামী লীগ তাই আরও সতর্ক থাকবে, আগামীতে কোন অপশক্তিকে মাথা উঁচু করে দাঁড়াতে দেয়া হবে না।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম বলেন, অপশক্তিরা পুজোর সময়কে বেছে নিয়েছে সাম্প্রদায়িক সহিংসতা ছড়ানোর জন্য। তবে, তাদেরকে কঠোর হাতে দমন করা হবে। এসময়, দেশে কোন সাম্প্রদায়িক অপশক্তির জায়গা হবে না বলেও জানান আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button