fbpx
বাংলাদেশপ্রধানমন্ত্রী

উন্নয়ন অগ্রযাত্রা কেউ আর ব্যাহত করতে পারবে না : প্রধানমন্ত্রী

KSRM

উন্নয়নের পথে দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সবাইকে সম্মিলিত প্রচেষ্টা চালানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকালে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৪২তম জাতীয় সমাবেশে, এ আহ্বান জানান তিনি। গাজীপুরের সফিপুর আনসার ভিডিপি একাডেমিতে আয়োজিত এ সমাবেশে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন প্রধানমন্ত্রী। এসময় তিনি আরও বলেন, দেশে শান্তি-শৃঙ্খলা বজায় আছে বলেই সরকার উন্নয়ন করতে পারছে।

সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গাজীপুরের সফিপুর আনসার ভিডিপি একাডেমিতে আয়োজিত বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৪২তম জাতীয় সমাবেশে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, দেশে শান্তি-শৃঙ্খলা বজায় আছে বলেই উন্নয়ন হচ্ছে।সমৃদ্ধ বাংলাদেশ গড়ার পরিকল্পনা এবং কার্যক্রমের কথা তুলে ধরে শেখ হাসিনা আরও বলেন, বাংলাদেশের এই অগ্রযাত্রা যাতে আর কখনও কেউ ব্যাহত করতে না পারে, সেলক্ষ্যেই ২১০০ সাল পর্যন্ত পরিকল্পনা দিয়ে যাচ্ছে সরকার।

এর আগে, কৃতিত্বপূর্ণ অবদানের জন্য বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ১৬২ জন সদস্যকে বিভিন্ন ক্যাটাগরিতে পদক প্রদান করা হয়। সমাবেশস্থলে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর পক্ষে এসব পদক তুলে দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button