রাজনীতি

দেশে ফিরলেন ওবায়দুল কাদের

দুই মাস ১০ দিন সিঙ্গাপুরে চিকিৎসা গ্রহণ শেষে দেশে ফিরছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার বিকেল ৫টা ৫০ মিনিটে ওবায়দুল কাদেরকে বহনকারী বিমানটি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। স্থানীয় সময় বেলা ৩টা ৫০ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ০৮৫ ফ্লাইটে সিঙ্গাপুর ছাড়েন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

বিমানবন্দরে নামার পর দলীয় নেতৃবৃন্দ আওয়ামী লীগ সাধারণ সম্পাদককে উষ্ণ অভ্যর্থনা জানান। এ সময়, বিমানবন্দরে আয়োজিত এক সম্মেলনে যোগ দেন তিনি। সংবাদ সম্মেলনে যোগ দিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানানোর ভাষা আমার জানা নেই। আমি তাঁর কাছে আরও ঋণী হয়ে গেলাম।’ দেশের জনগণ ও দলীয় নেতাকর্মীরা দোয়া করেছেন বলেই তিনি সুস্থ্য হয়েছেন বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

সব ঠিক থাকলে অসুস্থতার পর আগামী ২৪শে মে প্রথম রাজনৈতিক কর্মসূচিতে যোগ দেবেন ওবায়দুল কাদের।

গেল ৩রা মার্চ হৃদরোগে আক্রান্ত হয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হন। হাসপাতালের ভর্তির পর পরীক্ষায় তাঁর হার্টে তিনটি ব্লক ধরা পড়ে এবং তাৎক্ষণিকভাবে হার্টে একটি রিং পরানো হয়।

এর পরদিন, ভারতের বিশিষ্ট হৃদরোগ চিকিৎসক ড. দেবি শেঠীকে বাংলাদেশে আনা হয় এবং তার পরামর্শে সেদিনই ওবায়দুল কাদেরকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া

 

বাংলাটিভি/পিয়াস

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close