বাংলাদেশবিশ্ববাংলা

অস্ট্রেলিয়ার সিডনিতে বাংলা টিভির ২য় বর্ষপূর্তী পালন

 

জনপ্রিয় টিভি চ্যানেল বাংলা টিভির ৩য় বর্ষে পদার্পন উপলক্ষে সিডনির বাংলাদেশী অধ্যুষিত ল্যাকেম্বার গ্রামীণ রেস্টুরেন্টে আলোচনা সভার আলোচনার সভার আয়োজন করা হয়।

 বাংলা টিভি অস্ট্রেলিয়ার প্রতিনিধি মাসুম বিল্লাহর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে কেক কাটেন ওয়েস্টার্ন সিডনি ইউনিভার্সিটির এসোসিয়েট প্রফেসর ড. দাউদ হাসান। প্রধান অতিথি ড. দাউদ হাসান বলেন, বাংলা টিভি আরো এগিয়ে যাবে সকলের মনে স্থান করে নিবে, বাংলা টিভি বাংলাদেশের কথা বলবে মহান স্বাধীনতার কথা বলবে। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অস্ট্রেলিয়া আওয়ামীলীগের সভাপতি আইনজীবী সিরাজুল ইসলাম তিনি বলেন, বাংলা টিভি শুরু থেকে প্রবাসী বাংলাদেশীদের জন্য কাজ করছে প্রবাসীদের কথা বলছে। মেরিটান ইউনিভার্সিটির এসিস্টান্ট প্রফেসর আশরাফুল আলাম বলেন, বাংলা টিভির সকলকে শুভেচ্ছা এবং বাংলা টিভি আরো বেশী বাংলাদেশের জন্য কাজ করবে।

গবেষক উয়েস্টার্ন সিডনি ইউনিভার্সিটি ডঃ নাহিদ হোসেন অনুভূতি ব্যত্ত করে বলেন, অস্ট্রেলিয়াতে এই আয়োজন এর জন্য ধন্যবাদ বাংলা টিভি আরো বেশী এগিয়ে যাবে মানুষের কাছে। পিএচডি গবেষক ব্যারিস্টার হাসান ফারুক বলেন, বাংলাদেশের ইতিহাসকে বাংলাদেশের মানুষের কাছে তুলে ধরবে। পিএচডি গবেষক মাকসুদা হোসাইন বলেন, বাংলা টিভির ৩য় বর্ষে পদার্পন করাতে শুভেচ্ছা, বাংলা টিভি এগিয়ে যাবে বাংলাদেশের চেতনা ধারন করে।  অনুষ্ঠানে বিভিন্ন সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close