ঢালিউডবিনোদন

ইউটিউবে মাইলফলক হতে যাচ্ছে নাটক ‘তুমি আমারই’

সময়ের আলোচিত নাট্যনির্মাতা মিজানুর রহমান আরিয়ান সাম্প্রতিক সময়ের মধ্যেই মেহজাবিন ও আফরান নিশোকে নিয়ে নির্মাণ করেছেন জনপ্রিয় একাধিক  নাটক। আবারও এই জুটিকে নিয়ে নির্মাণ করেছেন নাটক ‘তুমি আমারই’।

বৃ্হস্পতিবার সন্ধ্যায় লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে নাটকটি প্রকাশ করা হয়েছে। কিন্তু চমক লাগানোর বিষয় হলো মাত্র কয়েক ঘণ্টার ব্যাবধানে নাটকটি দেখা হয়েছে চার লক্ষাধিকবারেরও বেশি।

এছাড়াও মন্তব্য করেছেন কয়েক হাজার দর্শক। অনেকেই লিখেছেন, ঋণি, বুকের বা পাশের পর এবার নিশো-মেহজাবিনকে নিয়ে আরিয়ানের ‘তুমি আমারই’ নাটকটি আরেকটি মাইলফলক হতে চলেছে।

এ প্রসঙ্গে মিজানুর রহমান আরিয়ান বলেন, ‘নাটকটি প্রকাশের পর থেকে দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছি। অনলাইনে বিভিন্ন গ্রুপে, ফেসবুক ইনবক্সে অনেক প্রশংসা পাচ্ছি।

এর আগে ব্যাচ ২৭, বড়ছেলে, বুকের বা পাশে, কথোপকথন বানিয়ে যেমন ফিডব্যাক পেয়েছিলাম তেমনটা সাড়া পাচ্ছি বলে মনে হচ্ছে।’

তিনি আরও জানান, নাটকটি প্রযোজনা করেছে লাইভ টেকনোলজিসের একটি অঙ্গ প্রতিষ্ঠান টার্ন প্রোডাকশন।

নিশো-মেহজাবীন ছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন শহিদুল ইসলাম সাচ্চু, মাসুম বাশার, মিলি বাশার, সাবিহা জামান, আজম খান, লিমন প্রমুখ।

এ নাটকে রয়েছে ‘তুমি আমারি’ ও ‘কেন কে জানে’ শিরোনামে দুটি গান। লিখেছেন সোমেশ্বর অলি। গেয়েছেন ও সুর-সংগীতায়োজন করেছেন তাহসিন আহমেদ ও সাজিদ সরকার। নাটকটি সরাসরি দেখতে ক্লিক করুন,

 

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close