টলিউডবিনোদন

ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সৃজিত-মিথিলা

অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের সুবাদে সৃজিতের সঙ্গে মিথিলার দেখা হয়। এরপর ফেসবুকের মাধ্যমে সৃজিত এবং মিথিলার নিয়মিত যোগাযোগ। নিজেদের মাঝে অনেক মিল খুঁজে পাওয়ায় ভালো বন্ধুত্ব গড়ে ওঠে। এবার গুঞ্জনের অবসান ঘটিয়ে এবার বিয়ে করতে চলেছেন সৃজিত-মিথিলা।

টাইমস অব ইন্ডিয়ার এক খবরে বলা হয়েছে, আসছে বছরের ২২ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বাংলাদেশের তারকা মডেল ও অভিনেত্রী রাফিয়া রশিদ মিথিলা ও কলকাতার খ্যাতনামা নির্মাতা সৃজিত মুখার্জী।

এর আগে ২৩ সেপ্টেম্বর ছিল সৃজিত মুখার্জির জন্মদিন। সেখানেও স্পেশাল অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিথিলা। এমনকি গুঞ্জন বিয়ে পর্যন্ত গড়ায়! তবে সৃজিত-মিথিলা দুজনেই ‘ভালো বন্ধু’ বলে বিষয়টি বারবার এড়িয়ে যান।

এদিকে, চলতি বছরের মার্চে কলকাতার একাধিক প্রভাবশালী গণমাধ্যমে প্রকাশ করা হয়, সৃজিত মুখার্জির জীবনে এসেছে নতুন এক রহস্যময় নারী। তিনি হলেন বাংলাদেশের মিথিলা। বহুদিন ধরেই কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জীর সঙ্গে মিথিলার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিলো। কিন্তু সব সময় সম্পর্কের বিষয়টি অস্বীকার করে এসেছেন তারা।

চলতি সপ্তাহেও গুঞ্জন ওঠে, মিথিলার পরিবারের কাছে বিয়ের প্রস্তাব নিয়ে বাংলাদেশে এসেছেন সৃজিত। এসময় দুজনকে ঢাকা আর্মি স্টেডিয়ামে সদ্য সমাপ্ত ফোকফেস্ট-এও একসঙ্গে দেখা গেছে। যদিও বিয়ের প্রস্তাব নিয়ে বাংলাদেশে আসার বিষয়টি অস্বীকার করেছেন সৃজিত।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close