বাংলাদেশ

মাদারীপুরে জোড়া খুন, এলাকায় আতঙ্ক

মাদারীপুরের উত্তর হোসেনপুর গ্রামে আধিপত্য বিস্তারের জের ধরে দুইজন নিহত হওয়ার ঘটনায় আতঙ্ক বিরাজ করছে গ্রামবাসীর মাঝে। নিহতের স্বজনদের দাবি প্রভাবশালীরা মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে।

এদিকে, ৮৪ জনকে আসামী করে মামলা হলেও আসামীরা গ্রেফতার না হওয়ায় গ্রামবাসীর মাঝে দেখা দিয়েছে আতঙ্ক ও ক্ষোভ। তবে দ্রুত সময়ের মধ্যেই আসামী গ্রেফতার করা হবে বলে জানালে পুলিশের শীর্ষ কর্মকর্তা।

মাদারীপুরের রাজৈর উপজেলার হরিদাসদী-মহেন্দ্রদী ইউনিয়নের সদস্য দেলোয়ার মুন্সীর সঙ্গে একই এলাকার জামাল খালাশীর দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে গেল ১০ জানুয়ারী দেলোয়ার মুন্সীর লোকজন বাবুল খালাশী, জামাল খালাশী, জুলফিকার খালাশী ও তাদের লোকজনের উপর অতর্কিত হামলা করে এবং কুপিয়ে মারাত্মক জখম করে।

চিকিৎসাধীন অবস্থায় বাবুল মুন্সী ও জুলফিকার খালাশী মারা যান। এই ঘটনায় হত্যা মামলার আসামীদের গ্রেফতারারের দাবীতে নিহতের স্বজনরা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করলেও কোন আসামী গ্রেফতার হয়নি। এদিকে নৃশংস এই ঘটনার পর হত্যাকারীরা উল্লাস প্রকাশ করে এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এই ঘটনার পর থেকে পুলিশ কোন আসামীকে গ্রেপ্তার করতে না পারায় তীব্র ক্ষোভ রয়েছে নিহতের স্বজনদের। তারা দ্রুত দোসীদের গ্রেপ্তারের দাবি করে। দীর্ঘ ৫০ বছর ধরে হোসেনপুর এলাকায় আধিপত্য বিস্তার আর গ্রাম্য দলাদলি কারণে নিহত হয়েছেন অন্তত ১০ জন মানুষ। তাই তো এলাকাবাসী এই রক্তক্ষয়ী সংর্ঘষে থেকে মুক্তি চান।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close