বিশ্ববাংলা

বিমানবন্দরে প্রবাসীদের হয়রানি বন্ধে নতুন উদ্যোগ

প্রবাসীরা দেশে আসার পর বিমানবন্দরসহ কোথাও যেন হয়রানির শিকার না হন, সেজন্য বর্তমান সরকার কাজ করছে বলে জানিয়েছেন, পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। মক্কা বঙ্গবন্ধু পরিষদ আহ্বায়ক কমিটি আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মক্কার স্থানীয় একটি হোটেলে আয়োজিত সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, মক্কা বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক, হাফেজ ফজলুল করিম। মক্কা বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক আব্দুল শুক্কুরের সভাপতিত্বে, সভাটি পরিচালনা করেন, সদস্য সচিব আব্দুল মতিন।

এতে প্রধান অতিথি ছিলেন, ওমরা পালন করতে সৌদি আরব সফররত পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এবং বিশেষ অতিথি ছিলেন, প্রবাসী বৃহত্তর ফরিদপুর আওয়ামী পরিবারের উপদেষ্টা নুরুল ইসলাম ঢালী ও মাহবুব। বক্তব্য রাখেন, নুরুল আজিম, বোরহান উদ্দিন, সোনা মিয়া,কফিল উদ্দিন, আহসান হাবিব, আব্দুল হামিদ ও সাইফুল ইসলাম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রবাসীদের সকল সমস্যা সমাধানে কাজ করছে বর্তমান সরকার। এসময় উপস্থিত ছিলেন, মাসুম খান,বাবুল চৌধুরী, খোকন তালুকদার, খায়রুল আমিন, নুরুল আফসার ও শাওন চৌধুরীসহ অন্যান্যরা। শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় মোনাজাত করা হয়।

সংশ্লিষ্ট খবর

Back to top button