বিশ্ববাংলা

তাবুকে পিঠা উৎসব অনুষ্ঠিত

সৌদি আরবের তাবুক প্রাদেশিক আওয়ামী লীগ ও যুবলীগের উদ্যোগে পিঠা উৎসব ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে। উপস্থিত সকলেই দেশের ঐতিহ্যবাহী পিঠার প্রশংসা করেন এবং প্রবাসে দেশীয় সংস্কৃতি সকলের মাঝে তুলে ধরতে প্রবাসীদের আহ্বান জানান।

গত মঙ্গলবার তাবুকের একটি স্থানীয় কমিউনিটি সেন্টারে তাবুক প্রাদেশিক আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট খলিল মৃধার সভাপতিত্বে এবং তাবুক প্রাদেশিক আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা হাফিজুর রহমান এর পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন।

বাংলাদেশ কনস্যুলেট জেনারেল জেদ্দার লেবার কন্সাল কাজী মোহাম্মদ সালাউদ্দিন এবং বিশেষ অতিথি ছিলেন, তাবুক প্রাদেশিক আওয়ামী যুবলীগের সভাপতি নাসির উদ্দিন বাবুল, সংগঠনের সিনিয়র সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন সাজ্জাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, তাবুক বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আবুল কাশেম।

তাবুক স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোফাজ্জেল হোসেন প্রধান। আরো উপস্থিত ছিলেন লুৎফর রহমান মানিক, মুলকেতুর রহমান ফারুক, জামাল উদ্দিন, সাগর আহমেদ, নিজামুদ্দিন, ইলিয়াস বাহারসহ, তাবুক আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সংশ্লিষ্ট খবর

Back to top button