দেশবাংলা

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস পুড়িয়ে দেয়া সেই মাদকসেবী গ্রেফতার

ভৈরবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সার্কেল অফিস আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার ঘটনায় চিহ্নিত মাদকসেবী ও মাদক কারবারি মোস্তাক মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মোস্তাক মিয়া আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। পরে তাকে কিশোরগঞ্জ জেলাহাজতে প্রেরণ করা হয়েছে।

গত ২০ জানুয়ারি দিবাগত রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের গেটের তালা ভেঙে ভেতরে ঢুকে আগুন ধরিয়ে দেয় মোস্তাক ও তার তিন সহযোগী। এতে অফিসের কম্পিউটার, মামলার নথিপত্র ও মাদক ব্যবসায়ীদেও তালিকাসহ মূল্যবান আসবাবপত্র পুড়ে যায়। অফিস আগুনে পুড়িয়ে দেওয়ায় অফিসের কার্যক্রম খোলা আকাশের নিচে সাময়িকভাবে চলছে।

এ প্রসঙ্গে, ভৈরব থানার ওসি মো. শাহিন জানান, অফিসে আগুন দেওয়ার রাতে অফিসের সামনের সড়কে ওয়াজ মাহফিল চলছিল। তাই মাইকের শব্দে কেউ বুঝতে না পারায় এ সুযোগটি কাজে লাগিয়ে আগন ধরিয়ে দেয়। তারা প্রথমে অফিসের কর্মকর্তাদের মেরে ফেলার টার্গেট করে।

পরে পরিকল্পনা থেকে সরে এসে রাতের আঁধারে অফিসের তালা ভেঙে ভেতরে ঢুকে আগুন ধরিয়ে দেয়। তার সাথে আরো ৩ মাদক কারবারি ছিল বলেও আদালতে জবানবন্দি দিয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close