বিশ্ববাংলা

বিদায় নিলেন রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকার

লেবানন প্রবাসী বাংলাদেশিদের ভালবাসায় সিক্ত হয়ে বিদায় নিলেন, প্রবাসীবান্ধব রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকার। গত রোববার প্রবাসী বাংলাদেশি কমিউনিটি উদ্যোগে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৈরুতের আলকোলা রেস্ট প্যালেস অডিটোরিয়ামে রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকারের বিদায় সংবর্ধনার আয়োজন করে প্রবাসী বাংলাদেশি কমিউনিটি। অনুষ্ঠানে সভাপতি ছিলেন আন্তর্জাতিক শ্রম সংস্থা বিশেষজ্ঞ সিরাজুল ইসলাম। এছাড়া বৈরুত দূতাবাসের শ্রম সচিব আব্দুল্লাহ আল মামুন, তৃতীয় সচিব আব্দুল্লাহ আল সাফি ও আমেরিকান বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মোহাম্মদ রিয়াজউদ্দিন অনুষ্ঠানে উপস্থ ছিলেন।

বিদায়ী বক্তব্যে রাষ্ট্রদূত সকল প্রবাসীদের ধন্যবাদ জানান। প্রবাসে বাংলাদেশিদের একতাবদ্ধ সকলের প্রতি আহবান জানান, বিদায়ী রাষ্ট্রদূত। পরে অতিথিরা তার দক্ষতা ও প্রবাসীবান্ধব কূটনীতির প্রশংসা করে বিভিন্ন অবদানের কথা তুলে ধরেন।

অনুষ্ঠানে লেবাননের বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে বিদায়ী রাষ্ট্রদূতকে ক্রেষ্ট ও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। অগণিত প্রবাসী বাংলাদেশিসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাবু সাহা, লেবানন প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close