অন্যান্যবাংলাদেশ

গতানুগতিক প্রতিযোগিতা নয়, স্বতন্ত্র বৈশিষ্ট্যে এগিয়ে যাবে বাংলা টিভি

বাংলা টিভির ইউটিউবে এক লক্ষ তেইশ হাজার সাবস্ক্রাইবার ও ইউটিউব কতৃপক্ষের কাছ থেকে সিলভার প্লে-বাটন প্রাপ্তি ‍উপলক্ষে সন্ধ্যায় রাজধানীর সিদ্বেশ্বরীতে বাংলা টিভি ভবনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে ইউটিউব থেকে প্রাপ্ত সিলভার প্লে বাটনটি বাংলাটিভির ব্যবস্থাপনা পরিচালকের হাতে তুলে দেন প্রতিষ্ঠানটির ডিজিটাল মার্কেটিং টিম প্রধান জাহিদ হাসান অভি।

এসময় শুভেচ্ছা বক্তব্যে বাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সামাদুল হক ডিজিটাল মার্কেটিং টিমকে ধন্যবাদ জানিয়ে বলেন, এই অর্জনের মধ্য দিয়ে প্রথমবারের মতো আন্তর্জাতিক পরিমন্ডলে বাংলাটিভির বড় সম্ভাবনার দ্বার উম্মোচিত হলো। তবে গতানুগতিক প্রতিযোগিতা করে নয়, স্বাতন্ত্র্য বৈশিষ্ট্য ধরে রেখেই এগিয়ে যেতে চায় বাংলা টিভি।

     

এরপর, ডিজিটাল মার্কেটিংয়ের নেতৃত্ব দেয়া জাহিদ হাসান অভিসহ প্রতিষ্ঠানটির বিভিন্ন বিভাগের শীর্ষ কর্মকর্তাদের হাতে ক্রেস্ট তুলে দেয়া হয়। আর আগামী বছরের মধ্যে গোল্ডেন বাটন পেতে সবার সহযোগিতা প্রত্যাশা করেন ডিজিটাল মার্কেটিং এর এই প্রধান।

এছাড়া, প্রতিষ্ঠানের প্রধান পরিচালন কর্মকর্তা সোহেল এইচসহ বিভিন্ন বিভাগের সিনিয়র কর্মীরা তাদের মতামত তুলে ধরেন। এমন অর্জনের মধ্য দিয়ে বাংলাটিভির ভবিষ্যত পথচলা আরো সমৃদ্ধ হবে বলে আশা করেন শীর্ষ কর্মকর্তারা। পরে, কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

সৌরভ নূর, বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close