দুর্ঘটনাবাংলাদেশ

সারাদেশে সড়ক দূর্ঘটনায় নিহত ৭

দেশের বিভিন্নস্থানে সড়ক দূর্ঘটনায় ৭ জন নিহত এবং আহত হয়েছেন, অন্তত ১৮ জন। সিরাজগঞ্জের রায়গঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বৃদ্ধাসহ ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ বাসযাত্রী।

মঙ্গলবার সকালে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের ভুইঁয়াগাঁতী এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এদিকে সকালে সিরাজগঞ্জের পাঁচলিয়া এলাকায় মাইক্রোবাস চাপায় মোকাদ্দেস হোসেন নামে একজন নিহত হয়েছেন। লক্ষ্মীপুরের রায়পুরে ট্রাক চাপায় ফাহিমা আক্তার নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে।

সকালে রায়পুর-লক্ষ্মীপুর অঞ্চলিক মহাসড়কের বাসাবাড়ী বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এসময় স্থানীয়রা ট্রাকটি জব্দ করলেও, চালক পালিয়ে যায়। অন্যদিকে গাজীপুরে ড্রাম ট্রাক চাপায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। সকালে শ্রীপুর উপজেলার বরমী-মাওনা সংযোগ সড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী কাপাসিয়া উপজেলার সিংহশ্রী গ্রামের নাহিদ মোড়ল।

এছাড়া সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কেশবপুর উত্তরহাটিতে ইজিবাইক ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের যাত্রী মিনাল উদ্দিন ঘটনাস্থলেই প্রাণ হারান। আহত ৪ যাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।গোপালগঞ্জে প্রাইভেট কার ও ট্রাকের সংঘর্ষে সেতু বিশ্বাস নামে ১জন নিহত ও ৪ জন আহত হয়েছেন।

গতরাতে ঢাকা-খুলনা মহাসড়কের ডুমদিয়ায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ও আহতরা সবাই প্রাইভেট কারের যাত্রী এবং গোপালগঞ্জ সদর উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close