বিশ্ববাংলা

ওমরাহ শেষে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশির মৃত্যু

পবিত্র ওমরাহ পালন শেষে সৌদি আরবের মক্কা থেকে মদিনা যাওয়ার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী ও শিশু কন্যাসহ, ৩ বাংলাদেশি মারা গেছেন। এসময় আহত হয় আরও ২ জন।

স্থানীয় সময় সোমবার বিকেল ৫টার দিকে মদিনা থেকে ৭০ কিলোমিটার দূরে মক্কা ও মদিনা হাইওয়েতে এ মর্মান্তিক দুর্ঘটনায় গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। আমাদের জেদ্দা প্রতিনিধি সাইফুল রাজিব সৌদি পুলিশের বরাদ দিয়ে জানান, মরুভূমির বালু ঝড়ের কারণে মর্মান্তিক এ দূর্ঘটনা ঘটেছে।

তারা সবাই চট্টগ্রামের হাটহাজারী উপজেলার বাসিন্দা হলেও, চট্টগ্রাম নগরীর বক্সির হাট এলাকার ৩৫ নম্বর ওয়ার্ডের চাকতাইয়ের আমিন হাজী রোডে স্থায়ী বসবাস করেন। আহত আরেকজন মুহাম্মদ ইকবাল চট্টগ্রামের সাতকানিয়া উপজেলাধীন সদর ইউনিয়নের রুপকানিয়া এলাকার সাবেক ইউপি মেম্বর ইসলামের ছেলে।

নিহতের ভাগিনা ইসতিয়াক আসিফ জানান,নিহত রায়হান রাশেদ সৌদির আল-আনছার কোম্পানির টিআই ইঞ্জিনিয়ার হিসেবে মদিনায় চাকরি করতেন। তারই সুবাদে, ভিজিট ভিসার মাধ্যমে তার মা ও পরিবারকে সৌদি আরবে নিয়ে যান।

নিহতরা হলেন, রায়হান রাশেদ,তার স্ত্রী নিশা ও বড় ভাই মিজানের শিশু কন্যা তাহসিনা। আহত হয়েছেন মুহাম্মদ ইকবাল ও নিহত রাশেদের শিশু ছেলে মুহাম্মদ তাজরিয়ান।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close