দেশবাংলা

বাবাকে পিটিয়ে হত্যা!

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাভারের আশুলিয়ায় জয়নাল আবেদিন নামের এক (৪০) গ্রাম্য ডাক্তারকে পিটিয়ে হত্যা করেছে ঘাতক ছেলে। এঘটনায় নিহতের ছেলে ও স্ত্রীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে আশুলিয়া ইউনিয়নের দোসাইদ এলাকায় ঘটনা ঘটে।

এলাকাবাসী বলছে রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় নিজ বাড়িতে বাবা গ্রাম্য ডাক্তার জয়নাল আবেদিনকে পিটিয়ে গুরুতর আহত করে ছেলে লিমন মিয়া পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের একটি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। এঘটনায় পুলিশ নিহতের ছেলে লিমন মিয়া ও স্ত্রী লায়লা খাতুনকে আটক করেছে। নিহত ব্যক্তি ওই এলাকায় দীর্ঘ দিন ধরে গ্রাম্য ডাক্তার হিসেবে কাজ করে আসছিলো।

এবিষয়ে আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল খালেক বলেন প্রায় বাবা ও ছেলের মধ্যে ঝগড়া লাগতো এর জের ধরে ওই ঘাতক ছেলে তার বাবাকে পিটিয়ে হত্যা করেছে। পুলিশ বলছে এঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close