বিশ্ববাংলা

মালয়েশিয়ায় মুজিব শতবর্ষ উপলক্ষ্যে আলোচনা সভা

মালয়েশিয়ায় বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশনের নতুন কমিটির পরিচিতি ও মুজিব শতবর্ষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষ্যে গত রোববার সন্ধ্যায় রাজধানী কুয়ালালামপুরের হোটেল সিন্দাবাদে এ সভার আয়োজন করা হয়। ফেডারেশনের নব কমিটির সভাপতি মোঃ জালাল উদ্দিনের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম জীবন ও মালয়েশিয়া ছাত্রলীগ নেতা আল-আমিন মিরাজের যৌথ পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলোয়াত করেন নব কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ রায়হান ইসলাম সরদার।

এসময় শহীদদের স্বরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ মালয়েশিয়া শাখার আহবায়ক কমিটির সদস্য জহিরুল ইসলাম জহির। বিশেষ অতিথি ছিলেন একই কমিটির সদস্য জনাব মাহবুবুর রহমান রুবেল।

এছাড়াও উপস্থিত ছিলেন, আওয়ামী যুবলীগ মালয়েশিয়া শাখার সভাপতি মান্নান মাতবর, যুবলীগ নেতা জামাল বয়াতি, জসিম উদ্দিন, ছাত্রলীগ নেতা মাসুদ খান সাগর ও অবাক বাবু সহ আরো অনেকে। শেষে নব কমিটির তালিকা প্রকাশ করা হয়।

এতে সভাপতি মনোনীত হন মোঃ জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম জীবন, যুগ্ন সাধারণ সম্পাদক পদে এস এম সিপন এবং রায়হান ইসলাম সরদার, সাংগঠনিক সম্পাদক মোঃ আফজাল চৌকিদার এবং সদস্য পদে শরীফ চৌকিদার ও মোঃ রিপন ইসলাম ।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close