আওয়ামী লীগরাজনীতি

‘রাজনৈতিকভাবে নিশ্চিহ্ন হয়ে যাবে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলার ষড়যন্ত্রকারীরা’

যারা বঙ্গবন্ধুর নাম মুছে ফেলার ষড়যন্ত্র করেছে, তারা রাজনৈতিকভাবে নিশ্চিহ্ণ হয়ে যাবে বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের একথা বলেন তিনি।

এসময় বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে, নতুন প্রজন্মকে দেশপ্রেমে উজ্জবিত হওয়ার আহ্বান জানান, জাতীয় পাটির চেয়ারম্যান জিএম কাদের।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে সকাল ৭টা ১০ মিনিটে ধানমন্ডি ৩২ নস্বরে বঙ্গবন্ধু ভবনের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এসময় তিনি বলেন জাতির পিতার নাম মুছে ফেলতে চেয়েছিলেন রাজনৈতিক প্রক্রিয়ায় তাদের নাম মুছে যাবে। পরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ধানমন্ডি ৩২ নস্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন জাতীয় পাটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

এছাড়া বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন এফবিসিসিআই। এসময় বঙ্গবন্ধুর আদশকে ধারন করে সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন এফবিসিসিআই এর সাবেক সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দীন। এর পর ফুল দিয়ে শ্রদ্ধা জানান বিভিন্ন রাজনৈতক–সামজিক ও সাস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের মানুষ।

হাকিম মোড়ল, বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close