দেশবাংলা

কুষ্টিয়ায় ছাত্রলীগের উদ্যোগে মাস্ক-স্যানিটাইজার সামগ্রী বিতরণ

নোভেল করোনা ভাইরাস এর বিস্তার রোধে এবং মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে দিনব্যাপী নানামুখী কর্মসূচি পালন করেছে কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগ৷ কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগের ২-৩ জন করে নেতাকর্মী প্রতি ইউনিট এ ভাগ হয়ে পৃথক পৃথক স্থানে এ সামগ্রী বিতরণ করেন।

কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি স্বপন হোসেনের আয়োজনে বুধবার (২৫ মার্চ) দিনব্যাপী কুষ্টিয়ার বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের মাঝে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও হ্যান্ড গ্লাভস এবং লিফলেট সহ করোনা প্রতিরোধে বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ বিষয়ে কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি স্বপন হোসেন বলেন, ছাত্রলীগ দেশের যেকোনো পরিস্থিতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে, বর্তমানে দেশে বড় আতঙ্কের নাম করোনা ভাইরাস, কেন্দ্রীয় ছাত্রলীগ ও কুষ্টিয়া জেলা ছাত্রলীগের নির্দেশনায় আমরা কলেজ ছাত্রলীগ করোনা ভাইরাস প্রতিরোধে মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছি। আমাদের এ ধরনের উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা ছাত্রলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শাহাবুল ইসলাম সাদ্দাম, উপ কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম লিমন, সিনিয়র সহ-সভাপতি খাদেমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও কলেজ ছাত্রাবাস ছাত্রলীগের সভাপতি ফেরদৌস খন্দকার, সাংগঠনিক সম্পাদক মাহাফুজুর রহমান শাওন, ছাত্রলীগ নেতা রুবেল হোসাইন, মিরাজ,নাজমুল, তুহিন, রনক সহ অন্যান্যরা।

সংশ্লিষ্ট খবর

Back to top button