fbpx
রাজনীতি

করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রীর ৩১ দফা পালনের পরামর্শ

করোনাভাইরাস প্রতিরোধে দলীয় নেতাকর্মীসহ দেশের সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১ দফা অক্ষরে অক্ষরে পালন করার আহবান জানিয়েছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার সকালে তাঁর সরকারি বাসভবনে সংবাদ সম্মেলনে এমনটাই জানান তিনি। সামষ্টিক স্বার্থে সামাজিক দূরত্ব মেনে নিজেদের সুরক্ষিত রাখতে এবং ঘরে বসে স্বাধীনতা উপভোগ করারও আহবান জানান, ওবায়দুল কাদের।

মানবিক এই সংকটে ডাক্তার, নার্স ও স্বাস্হ্যকর্মীরা নিজেদের উজাড় করে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছে বলে দাবি করে আওয়ামী লীগের এই শীর্ষনেতা।

করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার স্বাস্থ্যসেবায় নবতর ব্যবস্থার উন্নতি করে চলেছে উল্লেখ করেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, মানবিক এই সংকটে ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীরা নিজেদের উজাড় করে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছে। একটি মতলবি মহল সামাজিক যোগাযোগের মাধ্যমে দেশের এই সংকটে গুজব,অপপ্রচার ছড়িয়ে জনগণের মাঝে বিভ্রান্তি ছড়াচ্ছে। এসব যাতে আর না করতে পারেন সে ব্যপারে সতর্ক থাকতে হবে নেতাকর্মীদের।

এর আগে, ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির উদ্যোগে বিভিন্ন হাসপাতাল ও সামাজিক সংগঠনের মাঝে করোনা প্রতিরোধে উপকরণ সামগ্রী বিতরণ করেন ওবায়দুল কাদের। এসব কার্যক্রম পরিচালনা করেন ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক সুজিত রায় নন্দী।

বাংলা টিভি/হাকিম

সংশ্লিষ্ট খবর

Back to top button