আওয়ামী লীগবাংলাদেশরাজনীতি

সব রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান কাদেরের

পারস্পরিক দোষারোপ না করে ইতিবাচক মনোভাব নিয়ে দেশের এই সংকটে বিএনপিসহ দেশের সকল রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধ ভাবে জনগণের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার দুপুরে তাঁর সরকারি বাসভবনে ব্রিফিংকালে এ আহবান জানান তিনি। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্যাকেজ প্রণোদনা ঘোষিত হওয়ার পর মির্জা ফকরুল যে মন্তব্য করেছেন সেটা ভিত্তিহীন, অযৌক্তিক এবং উদ্দেশ্যপ্রণোদিত উল্লেখ করেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপি নেতারা যে কোন পরিস্থিতিতেই রাজনৈতিক ফায়দা লোটার অপতৎপরতায় লিপ্ত থাকেন। প্রধানমন্ত্রীর পূর্ব নির্ধারিত সংবাদ সম্মেলনের আগের দিন তড়িঘড়ি করে বিএনপির প্রস্তাব উত্থাপনটি ছিলো উদ্দেশ্যপ্রণোদিত, ঠিক তেমনিভাবে প্যাকেজ ঘোষণার পর মির্জা ফকরুলের আগোছালো মন্তব্য চিরায়ত মিথ্যাচারে ভরপুর।

আওয়ামী লীগের পক্ষ থেকে দলের নেতাকর্মীসহ সকল স্তরের জনগণকে মানবিক বিপর্যয়ের এই সময়ে সবাইকে এক প্লাটফর্মে দাঁড়িয়ে অসহায় মানুষদের সহযোগিতার আহবানও জানান কাদের।

এছাড়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক করোনাভাইরাসে সংক্রমিত হয়ে দেশে বিদেশে যারা মৃত্যু বরণ করেছেন তাদের বিদেহী আত্নার মাগফিরাত কামনা করেন এবং যারা চিকিৎসাধীন আছেন তাদের দ্রুত আরোগ্য কামনা করেন।

বাংলাটিভি/ আসাদ রিয়েল

সংশ্লিষ্ট খবর

Back to top button