দেশবাংলা

সারাদেশে ত্রাণ সহায়তা অব্যাহত

সারাদেশে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী ও দরিদ্র মানুষের মাঝে প্রশাসন, বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যাক্তি উদ্যোগে ত্রাণ সহায়তা অব্যাহত রয়েছে।

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন মোবাইল ফোনে কল পেয়ে লালমোহন উপজেলার নয়ানীর কয়েকটি গ্রামের ৫শ পরিবারে ত্রান পৌঁছে দিয়েছেন। রাজশাহীর সাধনপুরে সোনার বাংলা সংস্থার উদ্দ্যোগে প্রতিবন্ধিদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন চেয়ারম্যান শচীন্দ্রনাথ শীল ও দিলীপ কুমার শীল।

পাবনায় সরকারী মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় ২৭শ কর্মহীন মানুষের মাঝে খাদ্য বিতরন কার্যক্রম শুরু করেছে পাবনা পৌরসভা। মানিকগঞ্জের সাটুরিয়ার হাজিপুর গ্রামের পীরযাদা মোশারফ হোসেন চাঁন শাহ সকালে ধানকোড়া ও দিঘুলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৩ শতাধিক দুস্থ্য পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

নরসিংদীর পলাশে চরসিন্দুর ইউনিয়নের হত দরিদ্রদের মাঝে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন রতন নিত্যপণ্য বিতরণ করেন। চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের উদ্যোগে ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, জেলা চেম্বার সভাপতি মো. এরফান আলী।

চাঁদপুর সদর উপজেলার ৩ নম্বর কল্যানপুর ইউপি চেয়ারম্যান মোবাইলের মাধ্যমে হটলাইন চালু করে বাড়ি বাড়ি ত্রান পৌঁছে দিচ্ছেন। ঝিনাইদহে করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে।

এদিকে,নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ইষ্টভিউ হসপিটাল এন্ড ল্যাব এর উদ্যোগে হাসপাতালের চেয়ারম্যান ডাক্তার খালেদা আক্তারের তত্ত্বাবধানে কয়েক হাজার অসহায় ও দুস্থদের মাঝে চাল ডালসহ নিত্যপণ্য বিতরণ করা হয়েছে।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close