বিশ্ববাংলা

আমিরাতে করোনায় আক্রান্ত ২৫ বাংলাদেশি, মৃত ৩

দুবাই লকডাউন থাকলেও শেখ জায়েদ রোডসহ অন্যান্য রোড হয়ে বাকী প্রদেশগুলোতে যেতে পারবেন প্রবাসী বাংলাদেশিরা। গত বৃহস্পতিবার দুবাইয়ের ওপর দিয়ে অন্যান্য প্রদেশ ও শহরগুলোতে যাওয়া যাবে বলে ঘোষণা দিয়েছেন দুবাই পুলিশের ইমার্জেন্সী ও সিকিউরিটি বিভাগের ডিরেক্টর মেজর জেনারেল আবদুল্লাহ আল ঘাইথী।

ঘোষণা অনুযায়ী শেখ জায়েদ রোডসহ অন্যান্য বড় বড় রোডগুলো হয়ে, সংযুক্ত আরব আমিরাতের বাকী প্রদেশগুলোতে যাওয়া যাবে। একইভাবে শেখ মোহাম্মদ বিন জায়েদ রোড,দুবাই আল আইন রোড, ইমারত রোড, বাইপাস রোড হয়েও আবুধাবী, শারজা, আজমান, উম্মে আল খোয়াইন, রাস আল খাইমাসহ, অন্যান্য প্রদেশ বা শহরে যাওয়া যাবে।

করোনা ভাইরাসের বিস্তার রোধে, পৃথিবীর অন্যতম ব্যস্ত নগরী দুবাই গত ৫ এপ্রিল থেকে ২ সপ্তাহের জন্য লক ডাউনে রয়েছে । সংযুক্ত আরব আমিরাতের গুরুত্বপূর্ণ তিনটি বড় রোড দুবাই হয়ে অন্যান্য প্রদেশের সাথে সংযুক্ত। তাই এক প্রদেশ থেকে অন্য প্রদেশে যেতে, দুবাই হয়ে যাওয়াটা অনেক সহজ।

অপরদিকে সংযুক্ত আরব আমিরাতে গত বৃহস্পতিবার নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৩১ জন । সুস্হ হয়েছেন ২৯ জন এবং মারা গেছেন ২জন। শেষ খবর পাওয়া পর্যন্ত মোট আক্রান্ত হয়েছেন ২,৯৯০ জন। মোট সুস্হ হয়ে বাড়ী ফিরেছেন ২৪৮ এবং মারা গেছেন ১৪ জন। আক্রান্তদের মধ্যে বাংলাদেশি রয়েছেন পঁচিশের বেশী আর মৃত্যু বরন করেছেন ৩ জন ।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close