দেশবাংলা

লকডাউন ভেঙে পালানোর সময় আটক দুই শতাধিক

মঙ্গলবার (১৪ এপ্রিল) দিনগত রাত সাড়ে ১১টার দিকে লকডাউন অমান্য করে নারায়ণগঞ্জ থেকে কিশোরগঞ্জে পালিয়ে যাওয়ার সময় ফতুল্লার কয়েকটি এলাকা থেকে প্রায় দুই শতাধিক নারী-পুরুষকে আটক করেছে পুলিশ। এ সময় জব্দ করা হয়েছে কয়েকটি ট্রলার ও পিকআপ ভ্যান।

ফতুল্লা থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) আসলাম হোসেন আটকের সত্যতা নিশ্চিত করে জানান, কয়েকটি স্থানে পুলিশ অভিযান চালিয়ে দুই থেকে আড়াইশ নারী পুরুষকে আটক করেছে। এ সময় কয়েকটি ট্রলার ও কয়েকটি পিকআপ ভ্যান জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে।

তিনি বলেন, রাত সাড়ে এগারোটার দিকে চরবক্তাবলী এলাকা থেকে বুড়িগঙ্গা নদী দিয়ে একটি বাল্কহেডে করে ৭০ থেকে ৭৫ জন নারী পুরুষ কিশোরগঞ্জের উদ্দেশে রওনা হলে টহল পুলিশের একটি টিম তাদের আটক করে। পরে আটকদের যেখান থেকে উঠেছিল সেখানেই পৌঁছে দিয়ে বাল্কহেডটি জব্দ করা হয়। এর আগে ১১ ও ১৩ এপ্রিল কয়েকটি ট্রলারে করে বেশ কয়েকজন নারী পুরুষ পলানোর চেষ্টা করে। তাদেরকেও আটক করা হয়েছিল।

ওসি আরও বলেন, একই রাত দেড়টার দিকে পুলিশ গাবতলী টাগারপাড় এলাকায় অভিযান চালিয়ে তিনটি পিকআপ ভ্যানভর্তি অর্ধশত নারী-পুরুষ, মাউড়াপট্টি থেকে চারটি পিকআপ ভ্যান ভর্তি অর্ধশতাধিক নারী-পুরুষ এবং সাইনবোর্ড এলাকা থেকে ট্রাকসহ আরও ৬০ জন নারী পুরুষকে আটক করেছে। যাত্রীরা সবাই কিশোরগঞ্জের দিকে যাচ্ছিলেন।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close