অপরাধবাংলাদেশ

ভাড়া দিতে না পারায় বের করে দিলেন বাড়িওয়ালা

রাজধানীর কলাবাগান এলাকার এক বাড়িওয়ালা সঠিক সময়ে ভাড়া দিতে না পারায়, ৩ সন্তানসহ একটি পরিবারকে বাসা থেকে বের করে দিয়েছেন। পুলিশের হস্তক্ষেপে রাতভর চেষ্টার পরও পরিবারটির স্থান হয়নি বাসায়। পরে বাড্ডায় মায়ের বাসায় ঠাঁই নেন তারা।

বাবা সচিবালয়ের কর্মকর্তা পরিচয় দেয়া বাসার মালিক সম্পা আক্তার পরিবারটির বিরুদ্ধে নানা অভিযোগ করলেও পুলিশ বলছে সবই মিথ্যা। পুলিশের এক কর্মকর্তা বলেন, আমরা বলেছি অন্তত একটা রাত তাদের থাকতে দেন। কিন্তু তারা শোনেনি।

সম্পা আক্তার জানালেন, ‘আমরা আব্বা সচিবালয়ে চাকরি করে। আমার ভাই র‍্যাবে চাকরি করে। ওদেরকেই জিজ্ঞাসা করেন কেন বের করে দেয়া হয়েছে। ওরা ভাঙচুর করেছে। মারপিট করেছে।’ আর ভূক্তভুগি কুলসুম জানান, মাত্র ১ মাসের বকেয়া ভাড়ার জন্য বাসা থেকে বের করে তালা দিয়েছে বাড়িওয়ালা। আমরা এই অবস্থায় উনাদের টাকা দিবো কিভাবে। ফলে দুই মাসের শিশু তাউসিফসহ তিন সন্তানকে নিয়ে রাস্তায় দাড়াতে বাধ্য হয়েছি।

এদিকে, করোনা রোগী সন্দেহে মিরপুরে একটি পরিবারকে বাসায় প্রবেশ করতে না দেয়ার অভিযোগ উঠেছে আরেক বাড়িওয়ালার বিরুদ্ধে। সেই পরিবারের সদস্যরা বলেন, হার্টের সমস্যা এবং কিডনির সমস্যার জন্যে ভর্তি ছিল। এখন বাড়িওয়ালা ঢুকতে দিচ্ছে না।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close