বিশ্ববাংলা

ইতালীতে নিজ শিশু সন্তানকে গলা কেটে হত্যা

ইতালীতে নিজ শিশু সন্তানকে গলা কেটে হত্যা করেছে বাবা বিল্লাল। গত মঙ্গলবার ইতালির আরেজ্জো প্রদেশের লে ভান ভালদারনো এলাকায় বিল্লাল নামে এক বাংলাদশি প্রবাসী, তার ৪ বছর বয়সী শিশু কন্যাকে হত্যা করেছে। তার দেশের বাড়ি কুমিল্লায় । তিনি একটি বাংলাদেশী মালিকানাধীন মেটাল ফ্যাক্টরীতে কাজ করতেন।

স্থানীয়রা জানায়, ঐ প্রবাসী তার শিশু কন্যাকে রান্না ঘরের ছুরি দিয়ে গলা কেঁটে হত্যার পর, ১২ বছর বয়সী ছেলেকেও খুন করার চেষ্টা করে। আহত ছেলে দৌড়ে পালিয়ে গিয়ে প্রতিবেশী এক বাংলাদেশির বাসায় আশ্রয় নেয়। এ ঘটনা দেখে তাদের প্রতিবেশী পুলিশকে ফোন করে। এক পর্যায়ে বিল্লাল পালানোর চেষ্টা করলে তিনি একটি ম্যানহোলে পড়ে যান।

প্রতিবেশীদের ধারণা, খুনের পর তিনি আত্মহত্যার চেষ্টা করেছিলেন। স্থানীয়দের ধারনা করোনার প্রভাবে অর্থনৈতিক সংকটে তাদের পারিবারিক কলহ সৃষ্টি হয় । বৈশ্বিক এ সংকটে মাথা ঠাণ্ডা রাখতে না পেরে, বিল্লাল এমন বর্বরোচিত কাজ করেছেন।

এদিকে, ইতালির দমকলবাহিনী ও ক্যারাবিন্যারি পুলিশ আহত অপর শিশুকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায়, হাসপাতালে ভর্তি করে। স্থানীয় সান মারিয়া ডেল গুরসিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে সে। ঘটনার সময় সন্তানদের মা বাজার করতে গিয়েছিলেন।

শাওন আহমেদ, ইতালী ব্যুরো চীফ

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close