দেশবাংলা

রূপগঞ্জে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত-৩

নারায়ণগঞ্জের রূপগঞ্জের আধুরীয়া চেকপোস্ট এলাকায় ট্রাক ও সিএনজি (ঢাকা মেট্রো- থ-১১-৫২৩৩) মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন, নেত্রকোনা জেলার মদন উপজেলার চানগাঁও এলাকার সামসুল মিয়ার ছেলে তোফাজ্জল হোসেন (৫০) ও বরিশাল জেলার কালু মুন্সির ছেলে আলী মিয়া (৭০)। আহত ও নিহতরা ফতুল্লা যমুনা তেলের ডিপুর সামনে ভাড়া থাকতেন। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের আধুরীয়া চেকপোস্ট এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আনোয়ার হোসেন জানান, তারা সবাই রাজের কাজ করতো। এই এলাকায় লকডাউন থাকায় কাজের খুঁজে সিএনজি দিয়ে সিলেট যাচ্ছিলেন তারা। কাঁচপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) বাহারুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে রূপগঞ্জের আধুরীয়া চেকপোস্ট এলাকায় ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএজিটি দুমড়ে-মুচড়ে যায়।

এতে তোফাজ্জল হোসেন ও আলী মিয়া নামে ২ জন নিহত হয়। এসময় আরো ৩ জন আহত হয়। তারা সবাই রাজের কাজ করতেন। কাজের খুজে সিলেট যাচ্ছিলো তারা। সংঘর্ষের ঘটনায় ঘাতক ট্রাকটি পালিয়ে যায় এবং সিএনজি চালকও পালিয়ে যায়। নিহতদের নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

সোহেল কিরণ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close