দেশবাংলা

বরগুনা জেলার সকল হাসপাতালের জন্য এন-৯৫ মাস্ক

বরগুনায় যখন একের পর এক করোনা রোগী বেড়েই চলেছে, তখনও জেলার কোন হাসপাতালেই এসে পৌছায়নি চিকিৎসকদের অন্যতম প্রধান সুরক্ষা সামগ্রী এন-৯৫ মাস্ক। জীবনের ঝূঁকি নিয়ে যখন স্বাস্থ্যকর্মীরা চিকিৎসাসেবা চালিয়ে যাচ্ছিলেন, তখন নিজ উদ্যোগে বরগুনা জেলার সকল হাসপাতালের জন্য এন-৯৫ মাস্ক সংগ্রহ করে পাঠালেন আওয়ামী লীগ নেতা মশিউর রহমান শিহাব।

বরগুনায় এন-৯৫ মাস্ক ছাড়া ঝুঁকি নিয়ে কাজ করছিলেন সেখানকার চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। ভুক্তভোগী চিকিৎসকগন এসব নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লেখালেখি ও বাংলা টিভি সংবাদ প্রচার করার পর, বরগুনা জেলা আওয়ামী লীগের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী এসএম মশিউর রহমান শিহাব, বরগুনা জেনারেল হাসপাতালসহ জেলার ছয়টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য এন-৯৫ মাস্কের ব্যবস্থা করেন।

বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর মাধ্যমে এসব মাস্ক বরগুনার ৬টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিতরণ করা হয়। মাস্ক পাঠানোয় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সিভিল সার্জন। সংকট মোকাবেলা সাধ্যমতো পাশে থাকতে চান মশিউর রহমান শিহাব।

সরকারী উদ্যোগের পাশাপাশি সামর্থ্যবানরাও এগিয়ে এলে, কোভিড-১৯ প্রতিরোধে সমন্নিতভাবে কাজ করা যাবে বলে মনে করেন জেলা প্রশাসক। সংকট মোকাবেলায় অন্যান্যরাও এভাবে সহায়তায় হাত বাড়িয়ে দেবেন এমনটিই সবার প্রত্যাশা।

বাংলা টিভি/রাসেল

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close