দেশবাংলা

পূবাইলে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

গাজীপুরের পূবাইলে র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ রবিউল ইসলাম ওরফে রবু নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। গতকাল রোববার (২৬ এপ্রিল) দিবাগত আনুমানিক রাত ১টার দিকে পূবাইলের সাতপোয়া এলাকায় ‘বন্দুকযুদ্ধে’র এ ঘটনা ঘটে।

ময়নাতদন্তের জন্য লাশটি শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত রবিউল গাজীপুর মহানগরের টঙ্গী এলাকার মানিক মিয়ার ছেলে।

র‌্যাব-১ এর এএসপি কামরুজ্জামান জানান, ‘রোববার দিবাগত রাত ১টার দিকে একদল মাদক ব্যবসায়ী পূবাইলের তালটিয়া সাতপোয়া এলাকায় মাদক কেনা-বেচার জন্য অবস্থান করছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি দল সেখানে অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছুঁড়ে।

আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়লে বাকিরা পালিয়ে গেলেও রবিউল গুলিবিদ্ধ হন। তিনি আরো জানান, ‘এসময় সন্ত্রাসীদের গুলিতে র‌্যাবের সৈনিক কামরুল ইসলাম আহত হন। পরে ঘটনাস্থল থেকে রবিউলক ওরফে রবুকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান।

তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি, অস্ত্র আইনসহ বিভিন্ন অভিযোগে ১৪টি মামলা রয়েছে।’ এছাড়া ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, একটি ওয়ান শুটার গান, ১১ রাউন্ড গুলি এবং ৩ হাজার ৮৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

তাওহীদ কবির, টঙ্গী প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close