বিশ্ববাংলা

আমিরাতে কর্মহীন প্রবাসীদের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ

সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন প্রজন্ম বঙ্গবন্ধু সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে গত শুক্র ও শনিবার আমিরাতের বিভিন্ন জায়গায় কর্মহীন অভাবী প্রবাসীদের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে।

এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন সংগঠনের সভাপতি এস এম রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এরশাদুল ইসলাম এরশাদ, মোছ্ছাফা বঙ্গবন্ধু পরিষদের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর চৌধুরী, প্রজন্ম বঙ্গবন্ধুর নেতৃবৃন্দের মধ্যে নাজিম উদ্দিন, শেখ মোহাম্মদ, দিদারুল আলম, মোহাম্মদ মোরশেদ,  মোহাম্মদ রুবেল, মোহাম্মদ আবূল কাসেম, মোহাম্মদ দিদার, মোহাম্মদ বাবুলসহ আরও অনেকে।

তারা আবুধাবীর বিভিন্ন এলাকা, শিল্পনগরী মোছ্ছাফা ও মোচ্ছাফ্ফার সাবিয়ার বিভিন্ন জায়গায় কর্মহীন প্রবাসীদের মাঝে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেন। এসময় প্রজন্ম বঙ্গবন্ধু আমিরাতের সভাপতি এস এম রফিকুল ইসলাম বলেন, করোনার এ দুর্যোগে অভাবী প্রবাসীদের পাশে সকলকে এগিয়ে আসতে হবে।

তিনি তাঁর সংগঠনের সকলকে ধন্যবাদ জানিয়ে, ভবিষ্যতেও সবাইকে সাথে নিয়ে অসহায় প্রবাসীদের সহযোগিতা অব্যাহত রাখার আশা ব্যক্ত করেন। ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণের পূর্বে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা আলমগীর চৌধুরী।

এম আবদুল মান্নান, আবুধাবি প্রতিনিধি 

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close