দেশবাংলা

মোবাইল চুরি দেখে ফেলায় মা ও তিন সন্তানকে গলাকেটে হত্যা

মোবাইল চুরি করতে গিয়ে চিনে ফেলায় ঘরের ভেতরে মা ও তিন সন্তানকে গলাকেটে হত্যার কথা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে পারভেজ নামে এক কিশোর (১৭)। গত বুধবার রাতে গাজীপুরের শ্রীপুর উপজেলায় জৈনাবাজার আবদার এলাকায় এই ঘটনা ঘটে।

পিবিআই’র পরিদর্শক মো. হাফিজুর রহমান জানান, রোববার মধ্যরাতে আবদার এলাকায় অভিযান চালিয়ে ওই কিশোরকে গ্রেপ্তার করা হয়। পরে সোমবার বিকেলে গাজীপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. শরীফুল ইসলামের কাছে ১৬৪ ধারায় ওই কিশোর জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছেন গাজীপুর জেলা আদালতের ইন্সপেক্টর মীর রকিবুল হক।

জবানবন্দি থেকে জানাযায়, গত বুধবার মধ্যরাতে মোবাইল চুরি করতে গিয়ে চিনে ফেলায় প্রথমে বটি দিয়ে মাকে (গৃহবধূ) এবং পরে ঘুম থেকে জেগে উঠলে একে একে ঘরে থাকা তিন সন্তানের মাথা-শরীরে কুপিয়ে জখম করে রশি দিয়ে বেঁধে মা-মেয়েকে ধর্ষণ করে। এর পর ধারালো চাকু দিয়ে তাদের গলা কেটে হত্যা নিশ্চিত করে। এ সময় অপো ও ভিভো কোম্পানির দুটি মোবাইল ও স্বর্ণালঙ্কার লুট করে পালিয়ে যায়।

পারভেজ ২০১৮ সালের ফেব্রুয়ারিতে একই এলাকার বসবাসরত ৭ বছরের এক শিশুকে ধর্ষণ ও খুনের মামলায় গ্রেপ্তারের পর ৯ মাসের জেল খেটে উচ্চ আদালত থেকে জামিনে আছে।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close