অন্যান্যবাংলাদেশ

করোনায় সারাদেশে বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা

প্রাণঘাতী করোনা ভাইরাসে প্রতিদিনই বাড়ছে মৃত্যুর সংখ্যা। সেই সঙ্গে বাড়ছে নতুন করে ভাইরাসটিতে আক্রান্তের সংখ্যাও। উপসর্গ দেখা দিলে প্রতিনিয়ত নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হচ্ছে। আর এ সংক্রামণ থেকে রক্ষা পেতে সামাজিক দূরত্ব রক্ষার কোনো বিকল্প নেই বলে মনে করেন চিকিৎসকরা।

কেরানীগঞ্জে চিকিৎসক, পুলিশ,র্যা ব,কারারক্ষীসহ আরো ৪৪ জনের শরীরে করোনার অস্তিত পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে একজন কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় এক নারীর মৃত্যু হয়েছে।

চুয়াডাঙ্গার জীবননগরে ঢাকা ফেরত এক নারী কোভিড নাইনটিনে আক্রান্ত হয়েছেন। প্রথমবারের মতো এ জেলায় কোন নারী এ ভাইরাসে আক্রাত হল। চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বৈশাখী বড়ুয়াসহ ২ জন করোনায় আক্রান্ত হয়েছে।

গোপালগঞ্জের কোটালীপাড়ায় সাদুল্লাপুর ইউনিয়নের ঝুপড়িঘরে হোম কোয়ারেন্টিনে রাখা সেই স্বাস্থ্যকর্মীকে বাড়িতে উঠিয়ে দিয়েছে প্রশাসন। এ ঘটনায় ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে আরো তিন জনের করোনা শনাক্ত হয়েছে।

টাঙ্গাইলে নতুন করে আরো ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় ২৪ জন করোনার ভাইরাসে শনাক্ত হল। রংপুর মহানগরীতে সামাজিক দুরত্ব না মেনেই রিকশা, অটো রিকশা, মোটর সাইকেলে করে বিভিন্ন স্থানে যাতায়াত করছে মানুষ।

ডেস্ক রিপোর্ট, বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close