অন্যান্য

সারাদেশে ক্রমেই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা

করোনাভাইরাসের সংক্রমণে বিপর্যস্ত সারাবিশ্ব। এর কবল থেকে মুক্তি পায়নি বাংলাদেশও। দেশের বিভিন্ন জেলায় ক্রমেই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। সাধারণ মানুষ থেকে শুরু করে এ ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পাচ্ছেন না কেউই।

ঢাকার কেরানীগঞ্জে র‍্যাব-১০ এর ৮ সদস্য’সহ নতুন করে আরো ১৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা বেঁড়ে দাঁড়িয়েছে ১৬৪ জনে। বরিশাল বিভাগের ৬ জেলায় মোট ১১৬ জনের করোনা করোনার অস্তিত্ব পাওয়া গেছে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।

দিনাজপুরের হিলিতে আরো এক যুবকের শরীরে করোনা সনাক্ত হয়েছে। এ নিয়ে  জেলায় মোট করোনা রোগীর সংখ্যা ১৭ জন। জামালপুরের ইসলামপুরে আরো এক পোশাককর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে গত ২৪ ঘন্টায় আরো ৩ জনের নমুনায় করোনা শনাক্ত হয়েছে। মানিকগঞ্জে গেল ২৪ ঘন্টায় করোনা উপসর্গ নিয়ে দুইজনের মত্যু হয়েছে। চুয়াডাঙ্গায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরো একজনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে।

এ তথ্য জানান সিভিল সার্জন। রাজশাহীর দুর্গাপুরে সাইদুর রহমান নামে এক ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ১৪ জনে। শরীয়তপুরে নতুন আরো ৬ জনের শরীরে করোনা সনাক্ত হয়েছে। এদের মধ্যে ৩ জনই নারী।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close