দেশবাংলা

চুয়াডাঙ্গায় নতুন করে আরো ৫ করোনায় আক্রান্ত

সারাদেশে বেড়েই চলেছে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা। বিভিন্ন জায়গায় বাড়ছে হোম কোয়ারেন্টাইন ও মৃতের সংখ্যা এ অবস্থায় সচেতনতা ও নির্দেশনা কঠোরভাবে মেনে চলার পরামর্শ দিয়েছেন স্বাস্থ্য কর্মকর্তারা।

চুয়াডাঙ্গায় নতুন করে আরো ৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে চুয়াডাঙ্গা সদরে সিনিয়র স্টাফ নার্সসহ ২ জন ও দামুড়হুদা উপজেলায় ১ জন সিনিয়র স্টাফ নার্সসহ ৩ জন আক্রান্ত হয়েছেন। সকালে সিভিল সার্জন ডাক্তার এএসএম মারুফ হাসান এতথ্য জানান। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২৪ জনে।

মুন্সীগঞ্জে নতুন করে ৩২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা শনাক্ত হলো ২৪৩ জনে। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৬ জন, লৌহজং উপজেলায় ৬ জন, গজারিয়া উপজেলায় ২ জন, সিরাজদিখান উপজেলায় ৬ জন এবং শ্রীনগর উপজেলায় ১২ জন।

বরিশালে গত ২৪ ঘন্টায় আরো ১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। শনাক্ত ব্যক্তি হলেন মহানগরীর বাংলাবাজার এলাকার বাসিন্দা। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৪৯ জনে। কুমিল্লার দেবীদ্বারে করোনায় আক্রান্ত হয়ে জামাল হাজারি নামে এক মুদি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

সে দেবীদ্বার পৌর এলাকার চাপানগর হাজারী বাড়ির সিরাজুল ইসলাম হাজারির ছেলে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আহাম্মদ কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

কেরানীগঞ্জে করোনার সংক্রমণরোধে পুলিশ মাঠপর্যায়ে ২৪ ঘণ্টা সক্রিয় থাকায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৩৮ জন পুলিশ।

বাংলা টিভি/রাসেল

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close