দেশবাংলা

রূপগঞ্জে ৯ পুলিশ কর্মকর্তা করোনায় আক্রান্ত

যতোই যাচ্ছে দিন ততোই বাড়ছে করোনা রোগীর সংখ্যা। গেলো ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জের রূপগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ২৪ জন। তার মধ্যে থানা পুলিশের ৯ কর্মকর্তা আক্রান্ত আছেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান জানান, গেলো ২ দিনে থানার ১৪জন পুলিশ কর্মকর্তাকে করোনা ভাইরাসের পরিক্ষা করানো হয়েছে। তারমধ্যে ১জন পরিদর্শক, ১জন উপ-পরিদর্শক ও ৭জন কনোস্ট্রেবল সহ মোট ৯ জন পুলিশ কর্মকর্তার করোনা পজেটিভ এসেছে।

এদের মধ্যে ৪ জনকে নারায়ণগঞ্জ পুলিশ লাইন হাসপাতালে আইসোলেশনে আর বাকি ৫ জনকে নিজ নিজ বাড়িতে হোম কোয়ারান্টাইনে রাখা হয়েছে। তারা প্রত্যেকেই সুস্থ্য আছেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: সাঈদ আল-মামুন জানান, ৯ ও ১০ মে থানা পুলিশের ১৪ কর্মকর্তার নমুনা সংগ্রহ করে গাজী পিসিআর ল্যাবে করোনা পরিক্ষা করানো হয়েছে। রাতে তাদের নমুনা পরিক্ষার ফলাফল আসে। এতে ৯ জন পুলিশ কর্মকর্তার করোনা পজেটিভ পাওয়া গেছে।

তাদের মধ্যে ৪ জনকে জেলা পুলিশ লাইন হাসপাতালে আইসোলেশনে ও বাকি ৫ জনকে নিজ নিজ বাড়িতে হোম কোয়ারান্টাইনে রাখা হয়েছে। তারা সবাই সুস্থ আছে। তবে, তাদের কারোই কোন উপসর্গ ছিলো না। এ নিয়ে এ উপজেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ৭৫ জনে।

তিনি আরো জানান, অনেকেই করোনা আক্রান্তের কথা শুনলে, রোগী ও তার স্বজনদের উপর চাপ সৃষ্টি করেন। তা ঠিক না। রোগ চেপে রাখলে সবারই ক্ষতি বরং কোন উপসর্গ দেখা দিলে যথা সময়ে রোগীর পরিক্ষা করিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সহযোগীতা করাই আবশ্যক।

সোহেল কিরণ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button